বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

নৃশংস সহিংসতাই ছিলো ডিভোর্সের কারণ, জানালেন হুইপপুত্র শারুনের সাবেক স্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার পঠিত

চট্টগ্রামে যেখানেই অপরাধ-অপকর্ম, সেখানেই তাঁর নাম। স্ত্রী নির্যাতন থেকে শুরু করে হুমকি-ধমকি, চাঁদাবাজি, দখলবাজি, প্রতারণা, মাদক ও জুয়া থেকে হেন কোনো অপরাধ নেই যেখানে তাঁর নাম উঠে আসে না। এই গুণধর ব্যক্তি হুইপপুত্র শারুন।

এবার তার স্ত্রী নির্যাতনের অনেক তথ্য ফেসবুকে ভেসে বেড়াচ্ছে। যেখানে উঠে এসেছে শারীরিক ও মানসিক নির্যাতনের কারণেই তার স্ত্রী সাইফা মিম শারুনকে ডিভোর্স নোটিস পাঠিয়ে ছিলো।

২০১৯ সালের সেপ্টেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় শারুন চৌধুরী ও তার স্ত্রী সাইফা মিমের। পারিবারিকভাবে বনিবনা না হওয়া, আমেরিকা অথবা বাংলাদেশ থাকা নিয়ে মতপার্থক্যকেই বিবাহ বিচ্ছেদের কারণ হিসেবে উল্লেখ করেন শারুন। তবে শারুনের প্রাক্তন স্ত্রী সাইফা মিম জানিয়েছেন ভিন্ন কথা।

সাইফা মিমের বক্তব্য, শারুন তাকে অমানসিক নির্যাতন করতো। শরীরে এমন কোনো জায়গা বাকি নেই যেখানে শারুনের দেওয়া আঘাত নেই। তার এসবে শারুনের বাবা-মারও সায় ছিল। তুচ্ছ কারণে শারুন মারধর করতো। পিস্তল দিয়ে ভয় দেখাতো। তার পরিবার নিয়েও আপত্তিকর কথা বলতো। শারুনের মারধরের বিষয়ে অভিযোগ দিলে শারুনের বাবা বলতেন, বিয়ের এতদিন পরও তুমি কেন মানিয়ে নিতে পারছো না! শারুনের মা বলতো, আমার ছেলের রাগ ক্ষণিকের মধ্যে ঠাণ্ডা হয়ে যায়।

অমানসিক নির্যাতন সইতে না পেরে শারুনকে ডিভোর্স দেন সাইফা। তবে শারুনের দাবি, তিনিই ডিভোর্স দিয়েছেন সাইফাকে। প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা পরকীয়ার অভিযোগ এনেছে শারুন।

শারুন ও সাইফার একটি কন্যা সন্তান আছে। কিন্তু মায়ের সঙ্গে মেয়ের দেখা করতে দেয় না শারুন। মেয়েটি এখন ফুফুর কাছে বড় হচ্ছে। সাইফার প্রশ্ন, মা থাকতে মেয়ে কেন ফুফুর কাছে বড় হবে?

সাইফা জানান, এখনও শারুন ও তার পরিবার তাকে হুমকি দেয়। বলে, ‘আদালতে যাও। দেখি কী করতে পারো!’

ফেসবুকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com