বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ভোর রাতে ঘরে ঢুকে বিয়ের আশ্বাসে স্কুলছাত্রীকে ধর্ষণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১৫৪ বার পঠিত

কক্সবাজারের পেকুয়ায় ভোর রাতে ঘরে ঢুকে বিয়ের আশ্বাসে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ মো. নুর আবিদ হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সোমবার পেকুয়া উপজেলার মগনামা থেকে গ্রেফতার করা হয়।

মো. নুর আবিদ হোসেন মগনামা ইউনিয়নেরর ৮নং ওয়ার্ড়ের সাতঘর পাড়ার নুর মোহাম্মদের ছেলে। তাকে একইদিন আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, মগনামার ৮নং ওয়ার্ড়ের নুর মোহাম্মদের ছেলে মো. নুর আবিদ হোসেন একই ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই সম্পর্কের জের ধরে নুর আবিদ হোসেন রোববার ভোর রাতে ওই স্কুলছাত্রীর বসত ঘরে ঢুকে।

এ সময় তিনি ওই স্কুল ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। ধর্ষণ শেষে বিয়ে না করে চলে যেতে চাইলে স্কুলছাত্রীর চিৎকারে এলাকার লোকজন গিয়ে নুর আবিদকে আটক করে। পরের দিন বিয়ে করবে বলে আশ্বাস দিলে এলাকাবাসী তাকে ছেড়ে দেন।

ছাড়া পাওয়ার সঙ্গে সঙ্গে মো. নুর আবিদ হোসেন এ বিয়ে করবে না বলে জানিয়ে উল্টো হুমকি দেন। এতে ওই কিশোরী ৯৯৯ নাম্বারে ফোন করেন। তখন পেকুয়া থানা পুলিশ গিয়ে সোমবার ভোর রাতে তাকে গ্রেফতার করেন।

এলাকাবাসী জানায়, ওই স্কুল ছাত্রীর বাবা আগে মারা গেছেন। মা অসুস্থ হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে গত এক মাস ধরে চিকিৎসাধীন আছেন। ঘটনার দিন ওই স্কুল ছাত্রী একাই ছিলেন তাদের বসতঘরে। এ সুযোগে মো. নুর আবিদ হোসেন ঘরে ঢুকে ওই ছাত্রীকে ধর্ষণ করেন।

পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) কানন সরকার জানান, এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে মো. নুর আবিদ হোসেনকে আসামি করে ধর্ষণের অভিযোগ এনে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আবিদ হোসেনকে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ কক্সবাজার হাসপাতালে পাঠায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com