মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লকডাউনের সার্বিক পরিস্হিতি জানালেন উত্তরার ডিসি

  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৪২ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় কঠোর লকডাউনের তৃতীয় দিনে ৫৫ জন আটক করা হয়েছে বলে জানান উপ পুলিশ কমিশনার সাইফুল ইসলাম।

শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে উত্তরা পূর্ব থানার সামনে সংবাদিকদের তিনি একথা বলেন।

উত্তরা বিভাগের ডিসি মোঃ সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন,করোনা মহামারী মোকাবেলায় প্রতিদিনের মত বিভিন্ন পয়েন্টে আমাদের চেক পোস্ট পরিচালিত হচ্ছে। বিনা কারনে যারা রাস্তায় বের হচ্ছে তাদের বিরুদ্ধে আমরা আইন গত ব্যবস্থা নিচ্ছি। আর যারা জরুরী প্রয়োজনে রাস্তায় বের হচ্ছে তারা যেন মাস্ক পরে সতর্কতার সাথে বের হয় সে বিষয়ে আমরা সচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করছি। বিভিন্ন জায়গায় আমরা মাস্ক ডিস্ট্রিবিউশন করবো।

আজ সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত ভ্রাম্মমান আদালতের মাধ্যমে আমরা ৫৫ জনকে আটক করি। তার মধ্যে ৪২ জনকে বিজ্ঞ আদালতের মাধ্যমে সাজা জরিমানা করা হয়েছে। জরিমানা করা হয়েছে ২৩ হাজার চার শত টাকা। ১১জনকে ডিএমপি অধ্যাদেশ দেয়া হয়েছে এবং দুই জনকে মুচলেখা নিয়ে ছাড়া হয়েছে।

মেজিস্ট্রেট মেশকাতুল জান্নাত রাবেয়া বলেন, আপরাধ বিবেচনা করে তার উপর জরিমানা করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উত্তরা বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার তাপশ কুমার, ইয়াসিন আরাফাত, বিমানবন্দরের সহকারী কমিশনার আশিকুর রহমান। উত্তরা পূর্ব থানার পরিদর্শক তদন্ত গাজী মোঃ আলমগীর। উত্তরা থানার ফাড়ি ইনচার্জ ইসরাইল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com