বুধবার, ০১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

দ্য গ্লোবাল ইকোনমিকস’র ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড পেল গ্রুপ বসুন্ধরা

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫৮ বার পঠিত

নিউজ ডেস্ক : ‘দ্য গ্লোবাল ইকোনমিকস’র বিবেচনায় চলতি বছর সেরা বিজনেস কনগ্লোমারেট গ্রুপ নির্বাচিত হয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। যুক্তরাজ্যভিত্তিক অর্থ ও ব্যবসা বিষয়ক সাময়িকী দ্য গ্লোবাল ইকোনমিকস ২০২১ সালে আর্থিকখাতে পুরস্কার জয়ীদের তালিকা প্রকাশ করেছে। সেখানেই সেরা বিজনেস কনগ্লোমারেট গ্রুপ ক্যাটাগরিতে জায়গা করে নিয়েছে বসুন্ধরা গ্রুপ।

সৃজনশীল উদ্যোগের মাধ্যমে বৈশ্বিক আর্থিক খাতে অবদান রাখার স্বীকৃতি হিসেবে এবং সম্মান জানাতে প্রতি বছর ‘ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড’ ঘোষণা করে দ্য গ্লোবাল ইকোনমিকস সাময়িকী। আর্থিক খাতের পাশাপাশি স্বাস্থ্য, ব্যাংকিং, ইনস্যুরেন্স, আবাসন, প্রযুক্তি, নেতৃত্বসহ বিভিন্ন ক্ষেত্রে পুরস্কার ঘোষণা করে থাকে দ্য গ্লোবাল ইকোনমিকস।

এদিকে, ২০২১ সালে ডিজিটাল ফিন্যান্স ক্যাটাগরিতে সেরা নতুন মোবাইল অ্যাপ নির্বাচিত হয়েছে বাংলাদেশ সরকারের নগদ অ্যাপ।

দ্য গ্লোবাল ইকোনমিকস ঘোষিত চলতি বছর ফিন্যান্সিয়াল অ্যাওয়ার্ড জয়ীদের তালিকায় আরও আছে দ্রুত সম্প্রসারণশীল ডিজিটাল সম্পদ ব্যবস্থাপনা প্ল্যাটফর্ম ক্যাটাগরিতে সিঙ্গাপুরের স্ট্যাশঅ্যাওওয়ে, সেরা ইএসজি রিস্ক অ্যাডভায়জরি ফার্ম হংকংয়ের প্যাসিফিক রিস্ক অ্যাডভাইজর্স লিমিটেড, সেরা সৃজনশীল পেম্যান্ট সলিউশন প্রোভাইডার নির্বাচিত হয়েছে বাহরাইনের আরব ফিন্যান্সিয়াল সার্ভিসেস, সেরা পোর্টফোলিও ম্যানেজমেন্ট নির্বাচিত হয়েছে বাহরাইনের জিএফএইচ ফিন্যান্সিয়াল গ্রুপ, দ্রুত সম্প্রসারণশীল আর্থিক প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে মিশরের কন্টাক্ট ফিন্যান্সিয়াল হোল্ডিং।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com