রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাগেরহাটের ইউপি চেয়ারম্যান তানজিল মুন্সীর জামিন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনী সহিংসতায় একজন নিহতের ঘটনায় বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তানজিল মুন্সীর জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।

ওই ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আসাদ শেখ নামের এক বৃদ্ধ নিহতের ঘটনায় দায়ের করা মামলায় বুধবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ তার জামিন মঞ্জুর করে
আদেশ দেন।

আদালতে আজ আবেদনকারীপক্ষে ছিলেন অ্যাডভোকেট সৈয়দ মামুন মাহবুব। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।

এর আগে গত ১ এপ্রিল বিকেলে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়া শরীফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন। আহতদের মধ্যে আসাদ শেখ (৭০) নামে এক বৃদ্ধ গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আসাদ শেখ ইউপি সদস্য প্রার্থী মামুন শেখের চাচা।

আসাদ শেখ নিহত হওয়ার জেরে পাল্টাপাল্টি হামলায় উভয়পক্ষের অন্তত ৩০ থেকে ৩৫টি বসতঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এ হত্যার ঘটনায় তাদের করা মামলায় নিম্ন আদালতে সম্প্রতি আত্মসমর্পন করেন চেয়ারম্যান তানজিল মুন্সী। এ অবস্থায় নিম্ন আদালতে জামিন না পেয়ে হাইকোর্টে জামিন আবেদন করেন তিনি। সেই আবেদন শুনানি নিয়ে এই আদেশ দেন আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com