রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট সেপ্টেম্বরে

  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৩৩ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক : পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে ক্রীড়বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ৭ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা ছিল ‘ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। কিন্তু মহামারি করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দেশব্যাপী দেওয়া কঠোর লকডাউনের কারণে সেটা সম্ভব হয়নি।

তবে সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। এমনটাই জানিয়েছেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন।
তিনি বলেন, ‘সবকিছু ঠিকঠাক থাকলে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৬টি দলের অংশগ্রহণে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা সেপ্টেম্বরে মাঠে গড়াবে। ইতোমধ্যে আমরা সম্ভাব্য দিন-তারিখ নির্ধারণ করেছি। আমরা চেষ্টা করছি ১২, ১৩ ও ১৪ সেপ্টেম্বর এই টুর্নামেন্টটা করার। এখন জেলা প্রশাসক মহোদয় এটার অনুমোদন দিলেই মাঠে গড়াবে ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট।’

এ বিষয়ে ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘এপ্রিলে যদিও এটা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে সেটি সম্ভব হয়নি। আশা করছি সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরে এই টুর্নামেন্টটি সমাপ্ত করতে পারবো। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে আমাদের কথা হয়েছে। আমরা সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে এই টুর্নামেন্টটি করতে চাচ্ছি। আশা করছি সবকিছু ঠিকঠাক থাকলে সফলভাবে ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টটা শেষ করতে পারবো। অনেকদিন পর কক্সবাজারের নারী ফুটবলাররা আবার মাঠে নামার সুযোগ পাবেন। নিজেদের ঝালিয়ে নিতে পারবেন।’

ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্টে কক্সবাজার জেলার ৬টি দল এই অংশ নিবে। দলগুলো হলো- ইনানী, হিমছড়ি, সোনাদিয়া, সেন্টমার্টিন, বাঁকখালী ও মাতামুহুরী।
এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com