শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরা প্রেসক্লাব নির্বাচন; যৌথ সভাপতি রাসেল-রফিকুল ইসলাম, সম্পাদক দেলোয়ার

  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১৬৯ বার পঠিত

  নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার বৃহত্তর উত্তরার ৭টি থানার পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন “উত্তরা প্রেসক্লাব” এর নির্বাচনে সভাপতি পদে যৌথভাবে বিজয়ী (সমানসংখ্যক ভোটপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম (যুগান্তর) ও মোঃ রাসেল (মানবকন্ঠ) এবং সাধারন সম্পাদক পদে বিপুল ভোটে বিজয়ী হেয়েছন দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন।

গতকাল (শনিবার) সকাল দশটা থেকে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে শুরু হয় ভোটগ্রহণ। নির্বাচনে ১৩ পদে ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উৎসব মুখর পরিবেশে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উত্তরা প্রেসক্লাবের সন্মানিত ভোটাররা ভোট দেন এবং শতভাগ ভোট কাস্ট হয়। ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহীনুর মিয়া।

No description available.

এতে সভাপতি পদে সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে বিজয়ী হন দুই প্রার্থী। বিজয়ী প্রার্থীদ্বয় হলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মোঃ রফিকুল ইসলাম ও দৈনিক মানবকন্ঠের তুরাগ প্রতিনিধি রাসেল খান। তারা উভয়েই সমান ২৫ ভোট পেয়ে যৌথভাবে সভাপতি নির্বাচিত হন। ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন যুগান্তর উত্তরখান (ঢাকা) প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসাইন।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন বাংলাদেশ বুলেটিনের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ মানিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক নতুন বার্তার নির্বাহী মোঃ আমিনুল এহসান মাহতাব ফারাহী, সর্বোচ্চ ৫৭ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হন যুগান্তর তুরাগ (ঢাকা) প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন), অর্থ সম্পাদক পদে জাহাঙ্গীর কবির, দপ্তর সম্পাদক এই বাংলার নিজস্ব প্রতিবেদক যোবায়ের আহমেদ, মহিলা বিয়য়ক সম্পাদক পদে মাইটিভির প্রতিনিধি মাহমুদা আক্তার পুষন এবং কার্যনির্বাহী সদস্য পদের তিনটিতে যথাক্রমে মুক্ত খবর রিপোর্টার শিমুলী আক্তার, আজকের পত্রিকার উত্তরা প্রতিনিধি নুরুল আমিন হাসান ও আলোকিত প্রতিদিন প্রতিনিধি সৈয়দ ইদ্রিস আলী নির্বাচিত হন।

এছাড়া উত্তরা প্রেস ক্লাব নির্বাচনে দুই প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। তারা হলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে উত্তরা নিউজের স্টাফ রিপোর্টার মোঃ তারেক রহমান এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বাংলাদেশের খবর প্রতিনিধি সোহেল রানা স্বপন।

উত্তরা প্রেসক্লাব নির্বাচনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাবেক সহ-সভাপতি খন্দকার মোজাম্মেল হক সহ জাতীয় সাংবাদিক নেতৃবৃন্দদের অনেকেই উপস্থিত ছিলেন। শীঘ্রই শপথ গ্রহণের মাধ্যমে আগামী ০১ (এক) বছরের জন্য নব-নির্বাচিত কমিটি উত্তরা প্রেস ক্লাব পরিচালনার দায়িত্ব গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com