বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমিরাতে লটারিতে ‘২০ মিলিয়ন’ দিরহাম জিতলেন বাংলাদেশি যুবক

  • আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১২২ বার পঠিত

সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকিট লটারিতে ২০ মিলিয়ন দিরহাম (প্রায় ৫০ কোটি টাকা) জিতেছেন বাংলাদেশি মুহাম্মদ আরিফ খান। শুক্রবার (৩ জুন) এ লটারির বিজয়ীর নাম ঘোষণা করা হয়। খবর খালিজ টাইমস ও গাল্ফ নিউজের।

শারজায় বসবাসরত বাংলাদেশি প্রবাসী আরিফ খান দেশটির রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্র-তে এই অর্থ জিতেছেন। এ খবর জানার পর তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন।

আরিফ গত চার বছর ধরে শারজায় কাজ করছেন। লটারি কিনে ভাগ্য বদলানোর জন্য তিনি গত ২৭ মে জীবনে প্রথমবারের মতো একটি টিকিট কেনেন।

খালিজ টাইমসকে ৩৬ বছর বয়সী আরিফ জানান, আমি শুধু আমার ভাগ্য বদলানোর চেষ্টা করছিলাম। আমি আমার জীবনে আর কোনোদিন লটারির টিকিট কিনিনি।

বাংলাদেশি মুদ্রায় প্রাইজমানি কত হবে জানতে চাইলে তিনি হিসাব করার চেষ্টা করে হাল ছেড়ে দেন। পরে বলেন, আমি জানি না। আমি যে ২০ মিলিয়ন দিরহাম জিতেছি, সে খবরেই এখনও ডুবে আছি।

আরিফ রাজধানী ঢাকার বাসিন্দা এবং শারজায় একটি গাড়ি রক্ষণাবেক্ষণের দোকান চালান। এত টাকা দিয়ে তিনি কী করবেন তা নিয়ে কোনো তাৎক্ষণিক পরিকল্পনা করেননি বলে জানান।

তিনি বলেন, আমার কোনো পূর্বপরিকল্পনা নেই। আমি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এই টিকিটের প্রচার দেখেছি এবং আগ্রহী হয়েছি। আমি আগে কখনও আমার ভাগ্য পরীক্ষা করিনি। আমি ১২ বছর সৌদি আরবে কাজ করেছি। আমার ব্যবসা সেখানে ধস নেমেছে। কিন্তু এখন সব ঠিক আছে।

লটারির অর্থ আরিফ অভাবিদের সাহায্য করার জন্য ব্যবহার করতে চান। তিনি বলেন, আমার দুই সন্তান, স্ত্রী এবং আমার বাবা-মা। আমার ভাই এখানে দোকান চালায়। আমি আশা করি, এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই আমি অন্যদের সাহায্য করার জন্য এটি ব্যবহার করতে চাই। শুধু নিজের জন্য এই অর্থ ব্যবহার করতে চাই না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com