সোমবার, ২৭ জুন ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আলোকচিত্রে অবদান রাখায় বন্ধন কালচারাল ফোরামের পুরস্কার পেলেন মোস্তাফিজুর রহমান মিন্টু

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১২ বার পঠিত

আলোকচিত্রে বিশেষ অবদান রাখায় বন্ধন কালচারাল ফোরামের পুরস্কার পেলেন ফটোসাংবাদিক মোস্তাফিজুর রহমান মিন্টু।
রাজধানীর নিমকো অডিটোরিয়ামে গত শুক্রবার‘বন্ধন’ আয়োজিত গুণীজন সংবর্ধনা ও পুনর্মিলনী অনুষ্ঠানে এই সন্মামনা পুরস্কারে ভুষিত হন তিনি।
অনুষ্ঠানে সমাজের বিভিন্ন খাতে বিশেষ অবদান রাখার জন্য গুণীজনদের সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠান শেষে বিশেষ আকর্ষণ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বন্ধন কালচারাল ফোরাম এর সদস্যরা বিভিন্ন পরিবেশনার মাধ্যমে মাতিয়ে ।
অনুষ্ঠানে অনলাইন গণমাধ্যম জগতে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ প্রতিবেদনের প্রধান সম্পাদক ড. জাহিদ আহমেদ চৌধুরি সম্মাননা অর্জন করেন।
এছাড়াও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য রিতা চৌধুরী সিনিয়র সংবাদ পাঠিকা একুশে টেলিভিশন, মোস্তাফিজুর রহমান মিন্টু আলোকচিত্রী বাংলাদেশ বেতার, আফসানা শারমিন পিয়া উপস্থাপিকা বাংলা টিভি মুহিন খান ক্লোজআপ ওয়ান তারকা, লিনা লিসা বেতার উপস্থাপিকা ও শিক্ষা বিষয়ক সম্পাদক বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, তানিয়া আফরিন সংবাদ পাঠিকা, সুলতানা রোজ নিপা চলচ্চিত্র অভিনেত্রী, সাকি রেজওয়ানা নদী চ্যানেল আই সেরা কন্ঠ তারকা ও বৃষ্টি রহমান প্রতিভাময়ী সংগীত তারকা।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বন্ধন এর নির্বাহী সদস্য ফারজানা চৌধুরী বুশরা, অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শেখ নজরুল ইসলাম মহাসচিব বন্ধন কালচারাল ফোরানের মহাসচিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com