বুধবার, ২২ জুন ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উইন্ডিজ মহারণের আগে বাংলাদেশকে নিয়ে সন্তুষ্ট রাসেল ডমিঙ্গো

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪ বার পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের ভেন্যু স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রস্তুতি ম্যাচ ও দলের সার্বিক অবস্থা নিয়ে সন্তুষ্ট কোচ রাসেল ডমিঙ্গো। যদিও বাতাসের বেগ ও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়াটাকে চ্যালেঞ্জ মনে করেন তিনি।

টেস্ট শুরুর দু’দিন আগে প্রথমবারের মতো ম্যাচ ভেন্যুতে গেল বাংলাদেশ। প্রথমবারের মতো অনুশীলনে এক সাথে পুরো দলও। প্রস্তুতি ম্যাচের পরের দিন ছিল ঐচ্ছিক অনুশীলন। দলের সঙ্গে পরে যোগ দেয়া সাকিবই ছিলেন সবচেয়ে ব্যস্ত, কাজ করেছেন ফিটনেস নিয়ে, সময় দিয়েছেন ব্যাটিংয়েও।

দল নিয়ে আগে থেকেই বিপাকে ছিল টিম ম্যানেজম্যান্ট। ইয়াসির রাব্বির ছিটকে যাওয়া চিন্তা আরও বাড়িয়েছে। যদিও সেটাকে মেনে নিয়েই মহারণে নামতে প্রস্তুত বাংলাদেশ দল। প্রস্তুতি ম্যাচে বোলাররা ভালো করলেও ব্যাটারদের পারফরম্যান্স কিছুটা হলেও চিন্তা বাড়িয়েছে। যদিও কোচ প্রস্তুতি ম্যাচে শিষ্যদের খেলায় সন্তুষ্ট। রাসেল ডমিঙ্গো বলেন, তিন দিনের ম্যাচ যেভাবে হয়েছে তাতে আমি খুশি। ব্যাটাররা ভালো কিছু ইনিংস খেলেছে। বোলারাও ভালো স্পেল করেছে। যা আমাদের টেস্টের জন্য মানিয়ে নিতে বেশ সাহায্য করবে।

নর্থ সাউন্ডে স্বাগতিকদের বিপক্ষে সবশেষ সফরেও ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেবারের অভিজ্ঞতা একেবারেই তিক্ত। হারতে হয়েছিল ইনিংস ও ২১৯ রানের ব্যবধানে। এবারো খেলাটা সহজ হবে না, তা বলাই যায়। কোচের জন্য বাড়তি চিন্তার কারণ সাগরের পাড়ের বাতাসের বেগ। যার সঙ্গে মানিয়ে নেয়াটাকে চ্যালেঞ্জিং মনে করছেন ডমিঙ্গো।

ম্যাচের আগের দুই অনুশীলন সেশন উইকেট ও কন্ডিশনের সঙ্গে ধাতস্থ হওয়ার জন্য যথেষ্ট বলেই মত রাসেল ডমিঙ্গোর। তিনি বলেন, ম্যাচের আগে দুটি অনুশীলন সেশন পেয়েছি আমরা। এখানকার কন্ডিশন সহজ নয়। তবে এ সময়ের মধ্যেই মানিয়ে নেয়ার চেষ্টা করতে হবে। বাতাসের বেগ কিছুটা চিন্তার কারণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com