শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমার জীবন, নিয়মও আমার: শ্রাবন্তী

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

এমন অনেক কথাই থাকে যা মুখে প্রকাশ করা যায় না; কিন্তু যেকোনো উপায়ে তা হয়তো বেরিয়ে আসে সামাজিক মাধ্যমে। সহজ পন্থায় তারকাদের এই মনের ভাব প্রকাশের জুড়ি মেলা ভার। যদি এমন তালিকায় কারো নাম রাখা হয়, তবে নিঃসন্দেহে তালিকায় প্রথম সারিতে থাকবে অভিনেত্রী শ্রাবন্তীর নাম।

প্রেম থেকে স্বামীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা সব বিষয় ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ায়। ইতোমধ্যে সেই ধারাবাহিকতায় অভিনেত্রী শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় একটি একটি ভিডিও পোস্ট করেছেন। সাদা-কালো শার্ট, সুনিপুণ রূপটানে লেন্সবন্দি হয়েছেন নানা ভঙ্গিতে।

তাকে দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকেই। পাশাপাশি সেই ভিডিওর ক্যাপশনও কম কৌতূহল জাগায়নি অনুরাগীদের মনে। যদিও কমেন্ট বক্স অনেকেই জানতে চেয়েছেন ওই ক্যাপশনের মিনিং। তবে নায়িকার কাছ থেকে পাওয়া যায়নি কোনো উত্তর। তবে কি ছিলও শ্রাবন্তির সেই লেখায়? তিনি লিখেছেন, ‘আমার জীবন, তাই নিয়মও আমার। মেজাজও আমার।’

এদিকে টালিউডে ক্যারিয়ারের প্রায় দুই দশক পার করেছেন এই অভিনেত্রী। কাজের তুলনায় ব্যক্তিজীবন নিয়ে তিনি বেশি চর্চায় থাকেন। বিয়ে, নতুন সম্পর্ক নিয়ে নিয়মিত আলোচনায়ও আসেন তিনি। সে কারণেই কি আকারে-ইঙ্গিতে এই বার্তা?

যদিও নতুন সম্পর্ক নিয়ে মুখে কুলুপ নায়িকার। এ ছাড়া বহু আগেই শ্রাবন্তীর সবশেষ স্বামী রোশন সিংহের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তার। বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে বুঁদ শ্রাবন্তী। অভিনেত্রীর প্রেমিক তার প্রতিবেশীও বটে। একসঙ্গে পৌঁছে যান টালিপাড়ার বিভিন্ন পার্টিতে।

সবশেষ তাকে দেখা গেছে বাংলাদেশি সিনেমা ‘বিক্ষোভ’-এ। সিনেমাটির প্রযোজনা করেছেন শাপলা মিডিয়া এবং পরিচালনা করেছেন শামীম আহমেদ রনী। এখানে একটি কলেজের শিক্ষিকার ভূমিকায় শ্রাবন্তীকে দেখা গিয়েছে। আর শান্ত ছিলেন তার ছাত্রের ভূমিকায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com