শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

কাপ্তাই হ্রদে ডুবে নিথর হলো ২ বন্ধু

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১১৮ বার পঠিত

রাঙ্গামাটি শহরে কাপ্তাই হ্রদের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের বিজিবি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো- ওই ওয়ার্ডের এডিসি কলোনীর বাসিন্দা মুসিবুর রহমানের ছেলে মাহিদুর রহমান মুহিত (১১) ও সিরাজ সওদাগরের নাতি আহনাফ সাদিব ইনাম (১১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে দুই বন্ধু এক সঙ্গে কাপ্তাই হ্রদের পাড়ে খেলতে গিয়ে পানিতে পড়ে যায়। পরে আশেপাশের লোকজন ও বিজিবির সদস্যরা এসে দুই শিশুকে অচেতন অবস্থায় রাঙ্গামাটি সদর হাসপাতালে নেয়। এ সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

৪নং ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর মিজানুর রহমান বাবু জানান, বিজিবি এলাকায় খেলতে গিয়ে দুই শিশু পানিতে পড়ে গেলে বিজিবি সদস্য ও আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ওসি কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com