বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক: আতিক

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৯ বার পঠিত

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক; আর এ সেতু নির্মাণ করে সেটি প্রমাণ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সুধী সমাবেশস্থলে পৌঁছে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক। আমাদের যদিও বিশ্বাস ছিল কিন্তু অনেকে অবিশ্বাস করেছে, পদ্মা সেতু হবে না; এটা প্রধানমন্ত্রীর চাতুরতা মাত্র। কিন্তু প্রধানমন্ত্রী তা প্রমাণ করলেন।

মেয়র আতিক বলেন, পদ্মা সেতু বঙ্গবন্ধুর সেই ভাষণের মতো যে ৭ কোটি বাঙালিকে দাবায়ে রাখা যাবে না। তেমনি এই পদ্মা সেতু সারা বিশ্বের মানচিত্রে দেখিয়ে দিয়েছে যে বাংলাদেশকে আর কেউ দাবায়ে রাখতে পারবে না। তার প্রতীক এই পদ্মা সেতু।

এদিকে বেলা ১১টা ১২ মিনিটে টোল পরিশোধ করে মাওয়া পয়েন্টে উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উদ্বোধনের মাধ্যমে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। সেখানে মোনাজাতেও যোগ দেবেন তিনি।

শনিবার সকাল ১০টায় মাওয়া পয়েন্টে সুধী সমাবেশে যোগ দেন শেখ হাসিনা। এর আগে শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে পদ্মা সেতু মুন্সিগঞ্জের মাওয়া পয়েন্টের উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী।

কর্মসূচি অনুযায়ী, বেলা ১১টা ৪৫ মিনিট: জাজিরা পয়েন্টে পৌঁছে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন করবেন শেখ হাসিনা। সেখানেও মোনাজাতে যোগ দেবেন তিনি।

দুপুর ১২টা: মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে সেতুর উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত দলের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

বিকেল সাড়ে ৫টা: জাজিরা পয়েন্ট থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com