শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১০০ বার পঠিত

পররাষ্ট্র মন্ত্রণালয় ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২২’ লাভের জন্য চূড়ান্তভাবে মনোনীত হওয়ায় মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সরকারি সফরে বর্তমানে ইন্দোনেশিয়ায় অবস্থানরত পররাষ্ট্রমন্ত্রী মনোনয়নের সংবাদ পেয়ে সোমবার এক বার্তায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

সাধারণ প্রশাসন ও ব্যবস্থাপনা ক্যাটাগরিতে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠান পর্যায়ে পররাষ্ট্র মন্ত্রণালয়কে ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২২’ লাভের জন্য চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।

ড. এ কে আব্দুল মোমেন বলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের এই গৌরবময় অর্জনের জন্য এবং ‘বঙ্গবন্ধু ও তার শান্তি দর্শন: আন্তর্জাতিকীকরণ ও বিশ্ব রাজনীতিতে প্রাসঙ্গিকতা’ উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত পররাষ্ট্র মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের অবদান রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে উল্লেখ করে তার প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা জানান পররাষ্ট্রমন্ত্রী।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের বেশ কয়েকটি কার্যক্রম বাস্তবায়নের সমন্বিত ফলস্বরূপ জনপ্রশাসন পদকের জন্য সাধারণ প্রশাসন ও ব্যবস্থাপনা ক্যাটাগরিতে গৌরবময় এই অর্জনের পেছনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সব সহকর্মী, কর্মকর্তা, কর্মচারী, বিদেশস্থ বাংলাদেশ মিশনসমূহে নিয়োজিত রাষ্ট্রদূত/হাইকমিশনার/মিশন প্রধানসহ কর্মকর্তা-কর্মচারীদের অক্লান্ত পরিশ্রম ও অবদানের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, এসব উদ্যোগের ফলে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম, বাংলাদেশের নিপীড়িত মানুষের কল্যাণে বঙ্গবন্ধুর ত্যাগ-তিতিক্ষা, বাংলাদেশের নীতি ও মূল্যবোধ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন বিশ্বব্যাপী সমাদৃত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com