বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ক্রিমিয়ায় রাশিয়ার সামরিক ঘাঁটিতে বিস্ফোরণে নিহত ১

  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৮৫ বার পঠিত

ক্রিমিয়া উপত্যকায় রাশিয়ার সেকি নামক একটি সামরিক বিমান ঘাঁটির কাছে কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। মঙ্গলবার পশ্চিম উপত্যকার উপদ্বীপের নোভোফেদোরিভকায় এ ঘটনা ঘটে।- খবর বিবিসির।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে নোভোফেদোরিভকা ঘাঁটির কাছ থেকে ধোঁয়ার কুণ্ডলী উঠতে দেখা গেছে। তবে এসব ভিডিও নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি।

দুই প্রত্যক্ষদর্শী জানান, স্থানীয় সময় দুপুর সাড়ে ৩টায় কয়েক মিনিটের ব্যবধানে বিভিন্ন মাত্রার ১২টি বিস্ফোরণের শব্দ শোনা যায়। এরমধ্যে তিনটি ছিল অপেক্ষাকৃত বেশি তীব্র। এরপরই আগুনের ফুলকি এবং ধোঁয়া দেখা যায়।

ক্রিমিয়ার আঞ্চলিক প্রশাসন প্রধান সের্গেই আকসিয়োনোভ জানান, ক্রিমিয়ার সামরিক ঘাটিতে বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, নোভোফেদোরিভকা ঘাঁটির কাছে সেকি নামক সামরিক ঘাঁটিতে এ ঘটনা ঘটে।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানায়, গোলাবারুদ বিস্ফোরিত হয়েছে বলে জানা গেছে। তবে সেটি আমরা সঠিকভাবে এখনো নিশ্চিত করতে পারিনি।

রুশ বার্তা সংস্থা তাস আঞ্চলিক স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে জানায়, ঘটনার পর বিস্ফোরিত এলাকায় জরুরি সেবা কর্মীদের পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com