বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৯-০ গোলের বড় জয় লিভারপুলের

  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পঠিত

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) বোর্নমাউথকে ৯-০ গোলের রেকর্ড গড়া বড় ব্যবধানে হারিয়ে মৌসুমের প্রথম জয় তুলে নেয় লিভারপুল।

শনিবার নিজেদের মাঠ অ্যানফিল্ডে বোর্নমাউথকে ৯-০ গোলে উড়িয়ে দিয়ে জয়ের ধারায় ফিরে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল।

ইপিএলের শুরুটা একদমই ভালো হয়নি লিভারপুলের। প্রথম ৩ ম্যাচে ২ ড্র ও ১ হার নিয়ে মৌসুম শুরু করে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। তবে চতুর্থ ম্যাচে এসে দেখা গেল বিধ্বংসী লিভারপুলকে। এর আগে সমসংখ্যক গোলের ব্যবধানে ম্যাচ জয়ের কীর্তি ছিল ৩টি দলের। তার মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের দুইবার ও লেস্টার সিটির একবার। এবার সে রেকর্ডে ভাগ বসালো লিভারপুল।

এদিন ম্যাচ শুরুর ৩ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন লুইস দিয়াজ। শুরুতে গোল পেয়ে দারুণ ছন্দে থাকে লিভারপুল। তারপরই যেন একের পর এক গোলের উৎসবে মাতে স্বাগতিক দল। প্রথম গোলের মিনিট তিনেক পর হার্ভি এলিয়টের গোলে ২-০ লিড নেয় ক্লপের শিষ্যরা। এরপর একে একে গোল মহড়ায় অংশ নেন ট্রেন্ট-আলেকজান্ডার আর্নল্ড, রবার্তো ফিরমিনো ও ভার্জিল ফন ডাইকরা।

২৮,৩১ ও ৪৫ তম মিনিটে এই ৩ জনের গোলে ৫-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল। প্রথমার্ধেই ম্যাচভাগ্য নিশ্চিত করে অলরেডরা।

বিরতির পর আত্মঘাতী গোল করে বসেন বোর্নমাউথের ক্রিস মেফাম। ৪৬তম মিনিটে তার গোলে স্কোরলাইন দাঁড়ায় ৬-০। ৬২তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো তার দ্বিতীয় গোলের দেখা পান।

ম্যাচ শেষ হওয়ার ১০ মিনিট আগে আরও একটি গোল করেন ফাবিও কারভালিও। ৮৫ মিনিটে মাথায় নিজের জোড়া গোল করেন লুইস দিয়াজও।

এর ফলে ৯-০ গোলের ব্যবধানে বোর্নমাউথকে উড়িয়ে মৌসুমের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com