মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

নারায়ণগঞ্জে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার রাতে উপজেলার মুড়াপাড়া বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার আলাউদ্দিনের ছেলে শিপন মিয়া, মঙ্গলখালী এলাকার বাহার উদ্দিন ভূঁইয়ার ছেলে আইয়ুবুর আলী, শাহাপুর এলাকার মিলন মিয়া, ব্রাহ্মণগাঁও এলাকার আব্দুল মালেকের ছেলে শরীফ, দরিকান্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে সাকিল আহম্মেদ, হানিফ আলী মৃধার ছেলে মতিয়ার মৃধা ও ইসলামের ছেলে ইমতিয়াজ।

র‍্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের মুড়াপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ডাকাতদলের সাত সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, সুইচ গিয়ার চাকু, কাটার, দুটি হাসুয়া, একটি লোহার ছোরা, দুটি শাবল ও দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

এতে আরো জানানো হয়, গ্রেফতাররা ডাকাতচক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতি করে আসছিলেন। এ দলের সরদার আইয়ুবুর রহমানের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। এছাড়া গ্রেফতার শিপন মিয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা ও মিলনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। তাদের রূপগঞ্জ থানার হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com