মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

টিকটকে ফাঁসির অভিনয়, অবশেষে ঘটলো করুণ পরিণতি

  • আপডেট টাইম : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

ফেনীর ফুলগাজী উপজেলায় টিকটকের ভিডিও তৈরি করতে গিয়ে গলায় ফাঁস লেগে পল্লব দেবনাথ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার দিনগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে শ্রীপুর গ্রামের মহাদেব বাড়িতে ফাঁসির ভিডিও বানাতে গিয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মোবাইলে ভিডিও রেকর্ড চালু অবস্থায় তার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

নিহত পল্লব দেবনাথ ফুলগাজীর শ্রীপুর গ্রামের মহাদেব বাড়ির কেশব দেবনাথের ছেলে। সে মুন্সিরহাট আলী আজম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

ঐ ভিডিওতে দেখা যায়, একাধিকবার ফাঁসির অভিনয়ের চেষ্টা করছিল পল্লব। শেষবার ফ্যানের সঙ্গে গামছা বেধে ফাঁসির চেষ্টা করলে সত্যি সত্যি তার গলায় ফাঁস লেগে যায়। এ সময় বাঁচার চেষ্টা করেও গামছা খুলতে ব্যর্থ হন।

পরে ডাকাডাকি পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে পল্লবের ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবার। পুলিশকে খবর দিলে ফুলগাজী থানা পুলিশ মরদেহ ও মোবাইল উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা যায়, পল্লব টিকটকে আসক্ত ছিল। পরিবারের সদস্যদের অনুপস্থিতি ঘরের দরজা বন্ধ করে ফাঁসির দৃশ্যের অভিনয় করতে চেয়ছিল। তার মোবাইলে ধারণকৃত ভিডিওতে দেখা যায়, রেকর্ড চালু করে ২ বার ফাঁসির চেষ্টা করে সে। তৃতীয়বারের সময় ফাঁসির চেষ্টা করতে গিয়ে গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়।

নিহতের ভগ্নীপতি পলাশ ভৌমিক বলেন, খুবই চঞ্চল প্রকৃতির ছেলে ছিল পল্লব। আমরা ধারণা করছি- ফাঁসির দৃশ্য কেমন হয়, এমন কৌতূহল থেকে ভিডিও ধারণ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে। কিছুদিন আগেও হাতের মধ্যে অহেতুক ব্যান্ডেজ লাগিয়ে বন্ধুদের চমকে দিয়েছিল। সে হয়তো এবারও ফাঁসির দৃশ্য ভিডিও করে বন্ধুদের দেখাতে চেয়েছিল।

ফুলগাজী থানার ওসি মুহাম্মদ মঈন উদ্দিন জানান, কিশোরের মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com