বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অনৈতিক সম্পর্কের জেরে ডেকে নিয়ে খুন, স্বামী-স্ত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

সাভারের আশুলিয়া আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জেরে বাসায় ডেকে নিয়ে এক ব্যক্তি খুন করা হয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ থেকে স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে আশুলিয়া থানার এসআই আল-মামুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঝিনাইদহ থেকে তাদের আশুলিয়া থানায় নেয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর থানার পোড়াদহ এলাকার গোবিন্দপুর গ্রামের রবিউলের ছেলে টুটুল ও তার স্ত্রী জেসমিন। নিহত উজির আলী মণ্ডল একই এলাকার বাসিন্দা ছিলেন।

জানা গেছে, ১৮ সেপ্টেম্বর রাতে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় মো. আসলামের ভাড়া বাড়ি থেকে উজির আলীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন।

এসআই আল-মামুন কবির জানান, উজিরকে খুনের পর গা ঢাকা দেয় টুটুল ও তার স্ত্রী জেসমিন বেগম। তাদের মোবাইল নম্বরের অবস্থান শনাক্ত করে শুক্রবার ভোরে ঝিনাইদহে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী। নিহত উজিরের সঙ্গে জেসমিনের প্রেম ও অনৈতিক সম্পর্ক ছিল বলে জানা গেছে। এরই জেরে উজিরকে তারা খুন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com