মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদ্‌যাপন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ বার পঠিত

ফ্রান্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬‌তম জন্মদিন উদ্‌যাপন হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাজধানী প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে মিলাদ মাহফিল, কেক কাটা ও আলোচনাসভার আয়োজন করে ফ্রান্স আওয়ামী লীগ।

অনুষ্ঠানের শুরুতে শিশুদের সঙ্গে নিয়ে কেক কাটেন‌ নেতারা। এ সময় ‘শুভ শুভ শুভদিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন’ বলে স্লোগান দেন তারা। পরে ‌প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, দেশের সমৃদ্ধি, বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্য শহীদ সদস্যের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

জন্মদিন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এমএ কাশেম এবং এটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সর্বইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এ সময় বক্তারা বলেন, কঠিন সংগ্রামের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সাহসী পদক্ষেপ গ্রহণ করেছেন‌, তার দৃঢ় নেতৃত্বেই দেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে।

তারা আরও বলেন, সাহসিকতার সঙ্গে করোনা পরিস্থিতি মোকাবিলাসহ পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেলের মতো একাধিক মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন‌ প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহসভাপতি আবুল কাশেম, সহসভাপতি মুক্তিযুদ্ধা কামরুল হাসান বকুল, জিয়াউল হক নাসির চৌধুরী, মন্জুরুল হাসান চৌধুরী সেলিম, আবু মোর্শেদ পাটোয়ারী, মোতালেব খান, উপদেষ্টা সালেহ আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, ফয়ছল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু , দফতর সম্পাদক আসাদুজ্জামান সুমন, সহপ্রচার সম্পাদক মনসুর আহমেদ, ওবায়দুল ইসলাম রিয়াদ, কামাল শিকদার, মহিউদ্দিন খান ওয়াদুদ, কামাল পাশা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com