শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ব্যালন ডি’অরে এক ভোটও পাননি রোনালদো

  • আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৮৮ বার পঠিত

একটা সময় ছিল, ব্যালন ডি’অর বা ফিফা বর্ষসেরার পুরস্কারের লড়াইটা হতো ক্রিস্টিয়ানো রোনালদো আর লিওনেল মেসির। কিন্তু এখন সেই লড়াই থেকে একেবারেই ছিটকে গেছেন রোনালদো। এবার তো ব্যালন ডি’অরের লড়াইয়ে কোনো ভোটই পাননি ইউনাইটেডের পর্তুগালের তারকা।

২০২২ সালের ব্যালন ডি’অর পুরস্কারের লড়াইয়ে রোনালদো ২০তম হয়েছেন। সম্প্রতি ফ্রান্সের পত্রিকা লেকিপ খবর প্রকাশ করেছে, রোনালদো এবারের ব্যালন ডি’অরে কোনো ভোটই পাননি। তাহলে কি শেষ হয়ে গেল ফুটবলে ক্রিস্টিয়ানো রোনালদো–অধ্যায়?

বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের এখন বয়স হয়ে গেছে। আগের মতো আর গতি তার নেই। ৩৭ বছর বয়সী পর্তুগিজ উইঙ্গারের পারফরম্যান্সেও তাই এখন ভাটার টান!

পারফরম্যান্সের এই ভাটার টানের প্রভাব পড়তে শুরু করেছে সর্বত্রই। ইউনাইটেডের হয়ে চলতি মৌসুমে শুরুর একাদশে খুব বেশি ম্যাচে জায়গা হয়নি তার। এমনকি দুটি ম্যাচে তাকে কাটাতে হয়েছে বেঞ্চে বসে। সর্বশেষ ম্যাচে চেলসির বিপক্ষে তো রোনালদাকে স্কোয়াডেই রাখেননি ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ।

ইউনাইটেডে এই সময়ে তার যে অবস্থা, ওল্ড ট্রাফোর্ডে হয়তো তার দিন শেষ হয়েই এসেছে। এভাবে ম্যাচের পর ম্যাচ বেঞ্চে বসে থাকতে রোনালদো নিজেই হয়তো চাইবেন না।

আগামী মৌসুমে নিজে থেকেই অন্য কোথাও চলে যেতে চাইবেন। যেটা তিনি চেয়েছিলেন চলতি মৌসুম শুরুর আগেও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com