বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পিচ্চি হাসানের বিরুদ্ধে নারী সাংবাদিককে শ্লীলতা হানির অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: দৈনিক আজকের পত্রিকায় কর্মরত সাংবাদিক নুরুল আমিন হাসান ওরফে পিচ্চি হাসানের বিরুদ্ধে নারী সংবাদকর্মীকে শ্লীলতা হানির অভিযোগ পাওয়া গেছে। গতকাল ১২ নভেম্বর তুরাগ থানায় অভিযোগটি করেন দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকায় কর্মরত নারী সংবাদ কর্মী তাসলিমা তমা।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, তাসলিমা তমা দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় আছেন এবং উত্তরায় বসবাস করেন। বিবাদী নুরুল আমিন হাসান বৃহত্তর উত্তরয় ৭ টি থানা নিয়ে গঠিত উত্তরা প্রেস ক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য হওয়ায় সে প্রভাব খাটিয়ে তমাকে উত্তরা প্রেসক্লাবের মেম্বার করার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবত তার ফেসবুক মেসেঞ্জারে কলের মাধ্যমে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১১ ই নভেম্বর উত্তরা প্রেসক্লাব প্রাঙ্গনে এসে সদস্যদের সামনে নারী সাংবাদিক তমাকে হেয় প্রতিপন্ন করে বলে যে, সে কিভাবে বাসা ভাড়া দেয়? কিভাবে সংসার চালায়? এমনকি তাকে নিয়ে বিভিন্ন লোকজন ও ক্লাবের সদস্যদের সাথে জড়িয়ে নোংড়া ও বাজে মন্তব্য করতে থাকে বলে তা অভিযোগে উল্লেখ করেন।

অভিযোগ সুত্রে জানা যায়,তমা হাসানকে এমন নোংরা বিষয়ে আলাপ না করে চুপ করতে বললে সে আরো বেশী রেগে গিয়ে তার উপর চড়াও হয়ে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে আঘাত করতে শুরু করলে সে হাসানকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার চেষ্টা করে। এতে হাসান আরো বেশী উগ্র হয়ে ক্লাবের ভিতরে অনান্য সদস্যদের সামনে নুরুল আমিন হাসান সাংবাদিক তমাকে এলোপাথাড়ি চড়, থাপ্পড়, কিল ঘুষি মারতে থাকে। প্রেসক্লাবে উপস্থিত নেতৃবৃন্দ সিনিয়রদের সহযোগিতায় বিষয়টি মিমাংসার কথা বলে দুই পক্ষকে শান্ত করে বুঝিয়ে দেন।

অভিযোগ সুত্রে আরো জানা যায়, রাত আনুমানিক ১০ টার দিকে এই ঘটনার জের ধরে বদরুল আলম মজুমদারের উস্কানিতে কিশোর গ্যাং নেতা মোঃ আরিফুল ইসলাম আরিফ তার কিশোর গ্যাং এর সদস্যদের নিয়ে উত্তরা প্রেসক্লাবে এসে দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র সাংবাদিক ও উত্তরা প্রেসক্লাবের ২য় সেশানের সভাপতি রফিকুল ইসলামকে ও অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং আরিফ তার কিশোর গ্যাং বাহিনীকে সাথে নিয়ে নারী সাংবাদিক তাসলিমা তমাকে অকথ্য ভাষায় গাল-মন্দ সহ হেনস্তা করে দেখে নেওয়ার হুমকি দিলে সে লজ্জায় অপমানে সেখান থেকে চলে যায়। নুরুল আমিন হাসানের বিরুদ্ধে উত্তরখান থানায় নারী ও শিশু ধর্ষন মামলা সহ একাধিক মামলা রয়েছে এমন বিষয় অভিযোগে উল্লেখ রয়েছে। নারী সাংবাদিক তাসলিমা তমার অভিযোগ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই, আবুল খায়ের জিয়া বলেন তিনি তদন্ত শুরু করেছেন, তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com