শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

‘আরআরআর ২’ নিয়ে আসছেন রাজামৌলি

  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

তেলেগু সিনেমা ‘আরআরআর’-এ মেতেছে সারাবিশ্বের সিনেপ্রেমীরা। ভারতের বাইরেও ব্যাপকভাবে সমাদৃত হয় ছবিটি। ঈর্ষণীয় ব্যবসায়িক সফলতা পায় বিশ্বজুড়ে। এবার এটির সিকুয়েল তৈরির ঘোষণা দিলেন পরিচালক এস এস রাজামৌলি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে রাজামৌলি জানিয়েছেন, বাবা বিজয়েন্দ্র প্রসাদ আপাতত ‘আরআরআর’-এর দ্বিতীয় কিস্তির চিত্রনাট্যের ওপর কাজ করছেন। পরিচালক আরো যোগ করেছেন, বাবাই তার জন্য সব চিত্রনাট্য লিখছেন। এবার তিনি ‘আরআরআর ২’-এর ওপর কাজ করছেন। গল্প নিয়ে প্রাথমিক স্তরে আলোচনা হয়েছে, সিকুয়েল তৈরি করার পরিকল্পনা রয়েছে।

সারাবিশ্বের বক্স অফিসের নিরিখে ১১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করেছে ‘আরআরআর’। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী কোমারাম ভীম এবং আল্লুরি সীতারাম রাজুর লড়াইয়ের কাহিনিকে নাটকীয় কায়দায় সিনেমার পর্দায় ফুটিয়ে তোলেন রাজামৌলি। ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল প্রায় ৪০০ কোটি টাকা। ভীমের চরিত্রে অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর। রাজুর চরিত্রে দেখা মিলেছে রাম চরণকে।

এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে আলিয়া ভাটকে। রাম চরণের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি। বাবার চরিত্রে অভিনয় করেন অজয় দেবগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com