শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আর্জেন্টিনা সমর্থকদের টক্কর দিয়ে ব্রাজিলের ২২০০ ফুট পতাকা

  • আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৭৬ বার পঠিত

নরসিংদীতে আর্জেন্টিনা সমর্থকদের দুই হাজার ফুট দৈর্ঘ্যের পতাকাকে টক্কর দিতে এলাকার ব্রাজিল সমর্থকরা তৈরি করলের দুই হাজার ২০০ ফুট দৈর্ঘ্যের পতাকা।

নরসিংদীর পলাশ উপজেলায় দুই দিন আগে আর্জেন্টিনার সমর্থকরা দুই হাজার ফুট দৈর্ঘ্যের পতাকা প্রদর্শন করে তাদের প্রিয় দলকে সমর্থন জানান। ওই পতাকাকে টক্কর দিতে এবার ব্রাজিল সমর্থকরা দুই হাজার ২০০ ফুট দৈর্ঘ্যের বিশাল পতাকা প্রদর্শন করে রিতিমতো তাক লাগিয়ে দিলেন এলাকাবাসীকে।

রোববার বিকেলে ঢাকঢোল পিটিয়ে নিজেদের প্রিয় দলের জার্সি পরিহিত শতশত সমর্থক বিশাল এই পতাকা নিয়ে ঘোড়াশাল পৌর এলাকার পলাশ বাজার থেকে আলির মোড় হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। সমর্থকদের দাবি, এটিই হবে নরসিংদী জেলায় সবচেয়ে বড় পতাকা প্রদর্শন।

আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাঠে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। পলাশ বাজার ব্রাজিল সমর্থক গোষ্ঠীর আয়োজনে প্রায় এক লাখ টাকা ব্যয়ে এই পতাকা তৈরি করা হয়েছে।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার জানান, আমার জানামতে এতো বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র‌্যালি হবে শুনেই দেখতে আসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com