বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

সম্পর্ক জোড়া লাগাতে এসে সাবেক স্বামীর হাতে খুন হলেন নারী

  • আপডেট টাইম : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৬৭ বার পঠিত

রাজধানীর মিরপুর বোটানিক্যাল গার্ডেনে এসে সাবেক স্বামীর হাতে তুলি (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় সাবেক স্বামী সাইদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

রোববার বিকেলে বোটানিক্যাল গার্ডেনে এ ঘটনা ঘটে। তুলির গ্রামের বাড়ি নেত্রকোণার বারহাট্টায়। তিনি রাজধানীর মোহাম্মদপুরে একটি বাসায় ভাড়া থাকতেন। আর তার সাবেক স্বামী সাইদুল ইসলামের বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছায়।

জানা গেছে, ইমোতে দুজনের পরিচয় হয়। এরপর গত বছরের ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। পাঁচ মাস পরই ডিভোর্স হয়ে যায় তাদের। কিছুদিন যোগাযোগ বিচ্ছিন্ন থাকার পর আবারো দুজন ইমোতে যোগাযোগ শুরু করেন। নতুন করে সম্পর্ক জোড়া লাগানোর জন্য রোববার মিরপুরের বোটানিক্যাল গার্ডেনে দেখা করেন তারা। একপর্যায়ে দুজনের কথা কাটাকাটি হয়। পরে ফল কাটার ছুরি দিয়ে তুলির গলায় আঘাত করেন সাইদুল। এতে ঘটনাস্থলেই তুলি মারা যান।

শাহআলী থানার ওসি আমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। তুলির পরিবারকে খবর পাঠানো হয়েছে। তারা আসার পর থানায় মামলা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com