শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ট্রান্সমিটার যুব সমাজের এর উদ্যোগে লাল মসজিদে ইফতার মাহফিল নির্বাচনী প্রতিহিংসার জের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত স্বপন কালীগঞ্জে ফিল্মি স্টাইলে প্রবাসীকে অপহৃত নরসিংদী থেকে উদ্ধার , নারীসহ গ্রেফতার ৩ সাবেক রাষ্ট্রপতি এরশাদের জন্মদিনে সিলেট জাপার বিভিন্ন কর্মসূচী পালিত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি হবিগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট ও সহকারীর কারাদণ্ড রাইস কুকারে রান্না করতে গিয়ে লাশ হলেন তসলিমা সরকার নির্ধারিত মূল্যে গরুর মাংস বিক্রি না করলে ব্যবস্থা গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে প্রায় ৩২ হাজার দেশের ১৮ জেলায় বজ্রবৃষ্টির আভাস

আদালত প্রাঙ্গণে আসামির মাথা ফাটালেন বাদী

  • আপডেট টাইম : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ বার পঠিত

মঙ্গলবার তখন দুপুর। ওই সময় আদালতে হাজিরা দিতে যান বাদী-বিবাদী। হাজিরা দরখাস্ত জমা দিয়ে আদালত প্রাঙ্গণে মামলার ডাকপড়ার অপেক্ষা করছিলেন। একপর্যায়ে পাশের হোটেলের সামনে দাঁড়িয়ে চা পান করছিলেন ফারুক আহমদ। এ সময় বাদী সাইদুল ইসলাম সাক্ষীদের নিয়ে মামলা আপসের জন্য চাপ দেন। এতে ফারুক আহমদ আপত্তি করায় হাতের কাপ কেড়ে নিয়ে মাথায় আঘাত করেন বাদী সাইদুল ইসলাম। এতে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে। এ ঘটনায় পুলিশ হামলাকারী বাদী ও আহত আসামির ভাই আলাউদ্দিনকে আটক করে আদালতে সোপর্দ করেছে। একইসঙ্গে থানার ওসিকে তাদের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক।

জানা গেছে, উপজেলার চান্দগ্রাম দক্ষিণ জিনাত গ্রামের সাইদুল ইসলাম জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের আলাউদ্দিন, আজিজুর রহমান, জুবের আহমদ, রাজু আহমদ, ফারুক আহমদকে আসামি করে থানায় মামলা করেন। মামলাটি আদালতে বিচারাধীন। মঙ্গলবার ধার্য তারিখে বাদী-বিবাদী বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে যায়।

হাজিরা দরখাস্ত জমা দিয়ে আদালত প্রাঙ্গণে মামলার ডাকপড়ার অপেক্ষা করছিলেন। একপর্যায়ে পাশের হোটেলের সামনে দাঁড়িয়ে চা পান করছিলেন ফারুক আহমদ। এ সময় বাদী সাইদুল ইসলাম সাক্ষীদের নিয়ে মামলা আপসের জন্য চাপ দেন। এতে ফারুক আহমদ আপত্তি করায় হাতের কাপ কেড়ে নিয়ে মাথায় আঘাত করেন বাদী সাইদুল ইসলাম। এতে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়।

ফারুক আহমদকে বাঁচাতে গিয়ে তার ভাই আলাউদ্দিন বাদী সাইদুল ইসলামকে চড়থাপ্পড় মারেন। এ ঘটনায় আদালত পুলিশ বাদী সাইদুল ইসলাম ও আসামি আলাউদ্দিনকে আটক করে আদালতে সোপর্দ করেছে।

আদালত পুলিশের জিআরও পিযুষ কান্তি দাস জানান, এ ঘটনায় থানার ওসিকে আটক সাইদুল ইসলাম ও আলাউদ্দনের বিরুদ্ধে এফআইআর করার নির্দেশ দিয়েছে আদালত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com