বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গ্রুপ পর্বের শেষ ম্যাচে বুধবার মাঠে নামছে বাংলাদেশ

  • আপডেট টাইম : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৬৯ বার পঠিত

অনূর্ধ্ব-১৯ নারী বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সুপার সিক্স নিশ্চিত হওয়ায় এই ম্যাচটা কেবলই নিয়ম রক্ষার দিশা বিশ্বাসের দলের জন্য। বুধবার (১৮ জানুয়ারি) বেনোনিতে বাংলাদেশ সময় দুপুর ২ টার সময় শুরু হবে খেলাটি।

গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কাকে হারিয়ে দারুণ শুরু করেছে বাংলাদেশ। এক ম্যাচ হাতে রেখেই সুপার সিক্স পর্ব নিশ্চিত হওয়ায় যুক্তরাষ্ট্রের বিপক্ষে অনেকটাই নির্ভার হয়ে খেলতে পারবে লাল-সবুজরা। একাদশেও দেখা যেতে পারে একাধিক পরিবর্তন।

টুর্নামেন্টে এখনও কোনো জয় পায়নি মার্কিন যুক্তরাষ্ট্র। প্রথম দুই ম্যাচের দুটিতেই হেরে টেবিলের তলানিতে তারা। প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়া এ সংস্করণে প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ তিন দল যাবে পরের রাউন্ডে। ১২ দলকে দুই গ্রুপে ভাগ করে, রাউন্ড রবিন পদ্ধতিতে হবে খেলা। সেখান থেকে শীর্ষ দুই দল করে অনুষ্ঠিত হবে সেমিফাইনালের লড়াই।
প্রসঙ্গত, প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়েছিল দিশারা। অস্ট্রেলিয়াকে শুরুতে ১৩০ রানে আটকে ফেলে ২ ওভার বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় লাল সবুজের প্রতিনিধিরা। ৪২ বলে ৪০ রান করে ম্যাচসেরা হন দিলারা আক্তার।

দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মেয়েদের বিপক্ষে ১০ রানে জিতে বাংলাদেশ। স্বর্ণা আক্তার, দিলারা ও আফিয়াদের ব্যাটিং তাণ্ডবে শুরুতে ব্যাট করে ১৬৫ রান করে বাঘিনীরা। স্বর্ণা দেড়শর বেশি স্ট্রাইকরেটে ৫০, আফিয়া ৫৩ ও দিলারা ৩৬ রান করেন। শ্রীলঙ্কা জবাব দিতে নেমে ১৫৫ রান করতে সক্ষম হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com