শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি জিম্বাবুয়ে সিরিজের চূড়ান্ত স্কোয়াডে যাদের জায়গা নিশ্চিত

পুকুরে ভাসছিল নিখোঁজ শ্রমিকের মরদেহ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ বার পঠিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিখোঁজের দুদিন পর পুকুর থেকে শ্রাবণ মিয়া নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার হাতে পলিথিনে মোড়ানো জুতার গামের কৌটা (ড্যান্ডি) পাওয়া গেছে।

বুধবার বিকেলে উপজেলার লংগাইর ইউপির চকপাদরা গ্রামের একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। শ্রাবণ উপজেলার মশাখালী ইউপির মশাখালী গ্রামের আ. হামিদের ছেলে। সে ঢাকার একটি জুতার কারখানায় শ্রমিকের কাজ করতেন।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান বলেন, গত সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। বুধবার বিকেলে পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, স্থানীয়দের কাছ থেকে জানা যায়, শ্রাবণ মাদকাসক্ত ছিল। মরদেহ উদ্ধারের সময় তার হাতে পলিথিনে মোড়ানো জুতার গামের কৌটা (ড্যান্ডি) পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত ড্যান্ডি সেবনের পর পুকুরে পরে গিয়ে আর উঠতে পারেনি। তবুও তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com