শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মোটর চালক লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পঠিত

২৮ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ এর ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৮ জানুয়ারী সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে সংগঠনটির কার্যনির্বাহী সংসদ এর পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন । এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানিয়ে সেখানে কিছু সময় নীরবতা পালন এবং ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর বিদেহি আত্মার শান্তি কামনা, সংগঠনের প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, সংগঠনের জন্য দোয়া কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন সংগঠনের কেন্দ্রীয় কার্যর্নির্বাহী সংসদের সভাপতি জনাব মোঃ আলী হোসেন। পরে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দদের সাঙ্গে নিয়ে ঢাকা মহানগর এর নেতৃবৃন্দদের উপস্থিতিতে সংগঠনের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী‘র কেক কেটে আনন্দঘন পরিবেশে উদযাপন করেন।

বক্তব্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ইমরান খান বলেন মোটর চালক লীগ সংগঠনটি ধানমন্ডি সুধাসদন থেকে আজ সারা দেশব্যপি। ২০০৪ সালের ২৮শে জানুয়ারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় (ধানমন্ডি সুধাসদন)-এ জন্ম গ্রহণের পর থেকে নানা লড়াই, সংগ্রাম, চড়াই-উৎরাই পেরিয়ে ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ২০তম বছরে পর্দাপন করছে আজ।
সংগঠনটি ১৯বছরের ইতিহাসে প্রতিষ্ঠার পর থেকেই প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল সংগ্রামে, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে মোটর চালক লীগ নেতৃত্ব দিয়ে গৌরবউজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। আজ প্রতিষ্ঠা বার্ষিকীর এই আনন্দঘন দিনটি মোটর চালক লীগ পরিবারের নেতৃবৃন্দ, সমর্থক-শুভাকাঙ্ক্ষী দেশের প্রতিটি জেলা/মহানগর থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com