বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

ইমরান খান বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৬১ বার পঠিত

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছে সংগঠনের সিনিয়র সহ সভাপতি ইমরান খানকে।

২৯ জানুয়ারি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সভাপতি মোঃ আলী হোসেন চিকিৎসার জন্য ২৯ জানুয়ারি থেকে ভারত গমন করবেন। উল্লেখিত সময়ে অথবা দেশে ফেরার পূর্ব পর্যন্ত বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সভাপতির অনুমতিক্রমে সংগঠনের সিনিয়র সহ সভাপতি ইমরান খান ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতির সিঁডিতে পা রাখেন ইমরান খান। পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। রাজপথের এই লড়াকু যোদ্ধা দিনে দিনে চালক লীগের প্রতিটা কর্মীর কাছে হয়ে উঠেছেন অসাধারণ ও নির্ভরযোগ্য এক মুজিব আদর্শের পথিকৃৎ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com