বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

স্ত্রীর রাগ ভাঙাতে ব্যর্থ হয়ে জীবন দিলেন রিকশাচালক

  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৪ বার পঠিত

স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবার বাড়িতে অবস্থান করছিলেন স্ত্রী। দীর্ঘদিন পর স্ত্রীর অভিমান ভাঙিয়ে নিজ বাড়িতে ফিরিয়ে আনতে শ্বশুরবাড়ি যান স্বামী। তবে স্ত্রীর রাগ ভাঙাতে ব্যর্থ হয়ে বাসায় ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আক্তার হোসেন নামে এক রিকশাচালক।

ঘটনাটি ঘটেছে রোববার বিকেল ৫টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বড় পাড়া এলাকায়। নিহত রিকশাচালক আক্তার হোসেন এলাকার নূর হোসেনের বড় ছেলে।

জানা যায়, আক্তার হোসেন স্ত্রী সন্তান নিয়ে বড়পাড়া এলাকার বাসিনা আবুল বাশারের টিনশেডের ঘরে ভাড়া থাকতেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী আমেনা বেগমের সঙ্গে প্রায় ঝগড়া হতো আক্তার হোসেনের। ২৩ দিন পূর্বে পারিবারিক বিরোধের কারণে স্ত্রী আমেনা বেগম আড়াই বছরের শিশু সন্তানসহ ৩ সন্তানকে রেখে বাবার বাড়ি তাহিরপুর উপজেলার টেকেরঘাট এলাকায় চলে যান। এরপর থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করলেও তিনি ফিরে আসেননি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিকশা চালানোর পর বিকেলে বাসায় ফিরে আসেন আক্তার। এ সময় তার দরজা ভেতর থেকে আটকা ছিল। সন্ধ্যা ৬টার দিকে পরিবারের লোকেরা তার খোঁজ করলে কোনো সাড়া পাওয়া যায়নি। এতে সন্দেহ হলে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন তীরের সঙ্গে ঝুলছে আক্তারের মরদেহ। পরে মরদেহ উদ্ধার করে পুলিশ।

সদর থানার এসআই সাব্বির আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে সদর থানার মর্গে পাঠিয়েছি। ধারণা করছি, পারিবারিক কলহের জেরে আক্তার হোসেন আত্মহত্যা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com