বুধবার, ১৫ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পুলিশ খুঁজে না পেলেও বাসা থেকেই ভাষণ দিলেন ইমরান খান

  • আপডেট টাইম : সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৬৬ বার পঠিত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ইমরান খানকে গ্রেফতার করতে গিয়ে তার বাসভবনে গিয়েছিলো দেশটির পুলিশ। লাহোরের জামান পার্কে বাসভবনে অবস্থান নিলেও পুলিশ ইমরানকে গ্রেফতার করতে পারেনি। দেশটির গণমাধ্যম বলছে, গ্রেফতার এড়িয়ে গেছেন সাবেক প্রধানমন্ত্রী।

তোশাখানা মামলার অভিযোগ গঠনের শুনানিতে টানা অনুপস্থিত থাকায় গত ২৮ ফেব্রুয়ারি ইমরান খানের বিরুদ্ধে অজামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেন ইসলামাবাদের সেশন কোর্ট। সেই পরোয়ানা কার্যকর করতেই আজ রোববার তার বাসভবনে যায় পুলিশ।

দুপুরের পরপরই পাঞ্জাব পুলিশকে সঙ্গে নিয়ে ইসলামাবাদের ‍পুলিশ ইমরানের বাসভবনে যায়। পুলিশ আসার খবরে পিটিআই নেতাকর্মীরা ইমরানের বাসভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন। সে সময় পুলিশকে জানানো হয় যে, ইমরান খান বাসভবনে নেই।

ইসলামাবাদের পুলিশ প্রধান বলেছিলেন, ইমরান খানকে গ্রেফতার ছাড়া খালি হাতে ফিরে যাব না। তবুও এখন পর্যন্ত তারা ইমরান খানকে গ্রেফতার করতে পারেননি। পিটিআই নেতাকর্মীদের তীব্র বিক্ষোভের মুখে দুপুর দেড়টার দিকে ইমরান খানের বাসভবন ত্যাগ করে পুলিশ।

ইসলামাবাদ পুলিশের আইজি আকবর নাসির খান বলেন, পিটিআই প্রধান গ্রেফতার এড়িয়েছেন। একজন এসপি ইমরানের কক্ষে গিয়েছিলেন। কিন্তু ইমরান সেখানে ছিলেন না। আদালতের আদেশ বাস্তবায়নে যারা বাধা সৃষ্টি করবে, আইনিভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অথচ ইমরান খান তখন বাসভবনের ভেতরেই ছিলেন। তার অবস্থান নিয়ে যখন জল্পনা-কল্পনা তুঙ্গে ঠিক তখনই ইমরান খান বিকেল পাঁচটার একটু আগে নিজ বাসভবন থেকে একটি টেলিভিশন পার্টি অনুষ্ঠানে ভাষণ দেন ইমরান খান।

সে সময় ইমরান খান তার ডাকে সরকারবিরোধী বিক্ষোভে অংশ নেয়ার জন্য সমর্থকদের ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী থাকাকালে রাষ্ট্রীয় উপহার কেনা ও বিক্রির তথ্য গোপন করার অভিযোগ আনা হয় ইমরান খানের বিরুদ্ধে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com