শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নেইমারকে নিয়ে সুখবর দিল পিএসজি

  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৬৫ বার পঠিত

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছে না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়রের। ক্যারিয়ারের বর্ণিল সময়গুলোতেই ইনজুরির কবলে পড়েছেন তিনি। এতে গুরুত্বপূর্ণ সব ম্যাচ থেকে ছিটকে পড়তে হয়েছে এ ফরোয়ার্ডকে।

পায়ের গোড়ালির ইনজুরির কারণে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে মাঠের বাইরে ছিলেন নেইমার। ক্রাচে ভর করে গ্যালারিতে বসেই দলের শোচনীয় হার দেখতে হয়েছে। যে হারের কথা হয়তো সহজেই ভুলতে চাইবেন না তিনি।

অবশেষে নেইমারকে নিয়ে সুখবর দিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মান (পিএসজি)। শুক্রবার সকালে নেইমারের ডান পায়ের গোড়ালির অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

এদিন পিএসজির অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, ব্রাজিলিয়ান সুপারস্টারের অস্ত্রোপচার সফল হয়েছে, আপাতত তিনি বিশ্রামে আছেন।

দোহার এসপেতার হাসপাতালে পিটার ডি’হগে, জেমস কেলডার এবং ডা. রদ্রিগো লাসমারের তত্ত্বাবধানে হয়েছে এই অস্ত্রোপচার। বর্তমানে সেখানেই চিকিৎসকদের নিবির পর্যবেক্ষণে রয়েছেন নেইমার।

এর আগে, ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানে লিলের বিপক্ষে খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পান নেইমার। ওই ম্যাচে প্রতিপক্ষের এক ট্যাকেলে গোড়ালি মচকে যায় এ ফরোয়ার্ডের।

এরপর ফরাসি ক্লাব জানায়, ইনজুরির জন্য নেইমারের অস্ত্রোপচারই করাতে হবে। এজন্য আগামী ৩ থেকে ৪ মাস মাঠে দেখা যাবে না নেইমার জুনিয়রকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com