বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আমিনুলের নের্তৃত্বে মহানগর উত্তর বিএন পি সু-সংগঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা : ঢাকা মহানগর উত্তর বিএনপি-র সদস্য সচিব মো. আমিনুল হকের যোগ্য নের্তৃত্বে ঢাকা মহানগর উত্তর বি এন পি এখন অনেকটাই সু-সংগঠিত বলে জানিয়েছেন থানা এবং ওয়ার্ডে বিভিন্ন নেতা কর্মীরা।

ঢাকা মহানগর বিএনপি-র কেন্দ্রীয় একাধিক নেতার সাথে কথা বলে জানা যায়, আমিনুল হক একজন নীতিবান রাজনীতিবীদ,তিনি কখনো অন্যায়ের সাথে আপোষ করেন না। নীতি ও আদর্শ দিয়ে তিনি নেতা কর্মীদের মনে আদর্শিক নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন। মহানগর উত্তর বি এন পি-র সদস্য সচিব আমিনুল তার মেধা ও প্রজ্ঞা দিয়ে উত্তরার থানা কমিটি গুলো ঢেলে সাজানোর চেষ্টা করে যাচ্ছেন। বৃহত্তর উত্তরার স্থানীয় প্রবীণ বিএনপি নেতারা বলেন আমিনুল হক একজন কর্মী বান্ধব নেতা,সে যেখানেই যায় তার সাথে স্থানীয় শত শত নেতাকর্মী অংশগ্রহণ করে। নিরহংকারী এই নেতার আচার আচরণে কেন্দ্রীয় নেতারা ও মুগ্ধ । তার যোগ্য নের্তৃত্বে মহানগর উত্তর বি এন পি-র সকল থানা এবং ওয়ার্ড কমিটি সুন্দর ভাবে ঢেলে সাজানো হচ্ছে। তারা আরো জানায়,স্থানীয় নেতাকর্মীদের মূল্যায়নসহ তিনি দলীয় সকল রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করে কেন্দ্রীয় নেতাদের হ্রদয়ে জায়গা করে নিয়েছেন।

উত্তরা পশ্চিম থানা এলাকার নেতা কর্মীরা জানান, বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক এই নেতা ইতিমধ্যেই তার মেধা ও প্রজ্ঞা দিয়ে মহানগর উত্তর বি এনপিকে সু-সংগঠিত করার মাধ্যমে জনমনে জায়গা করে নিয়েছে।তারা আরো বলেন, উত্তরা পশ্চিম থানা এলাকায় বিএনপির দলীয় কোন্দল বলতে কিছু নেই,তারা সবাই আমিনুল হকের নেত্রীত্বে ঐক্যবদ্ধ।

মহানগরের নেতারা বলেন, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এই সেরা গোল কিপার আমিনুল হক রাজনিতীতেও সেরা হবেন। তারা আশা করছেন কেন্দ্রীয় নেতাদের পরামর্শ নিয়ে মহানগর উত্তর বি এন পির থানা এবং ওয়ার্ড কমিটি গুলোকে ত্যাগী নেতাদের সমন্বয়ে ঢেলে সাজাতে নিরলস ভাবে কাজ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com