মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কেন্দুয়ায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ৬২ বার পঠিত

নেত্রকোণার কেন্দুয়ায় দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

দেশের ৫৬৪ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে তৃতীয় পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় নেত্রকোণার কেন্দুয়া মডেল মসজিদ ও ইসলামিক সংস্কৃতিক কেন্দ্র উদ্বেধন করা হয়েছে।

স্থানীয় পৌর বাসিন্দা মাওলানা এনামুল হক সুমন জানান, আমরা অনেকদিন দেখছি এখানে মডেল মসজিদের কাজ চলছে। উপজেলায় সর্বপ্রথম সব সুযোগ সুবিধা সমৃদ্ধ দৃষ্টিনন্দন মসজিদ এটি। অধীর আগ্রহে অপেক্ষা করছি এই মসজিদে নামাজ আদায় করার জন্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাবেরী জালাল জানান, কেন্দুয়া উপজেলার পরিষদের নব নির্মিত মডেল মসজিদের কাজ শেষ হয়েছে। উদ্বোধনের মাধ্যমে দৃষ্টিনন্দন মডেল মসজিদটি জোহরের নামাজ থেকে মুসল্লিদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন (কেন্দুয়া-আটপাড়া) আসনের এমপি অসীম কুমার উকিল, কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন,বিভিন্ন দফতরের কর্মকর্তা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com