রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি হফম্যানের মেকআপ জাদুতে মাতলো ঢাকা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি হফম্যানের মেকআপ জাদুতে মাতলো ঢাকা! স্টাফ রিপোর্টারঃ উৎসবমুখর আয়োজনে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে ব্লেইজ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল।

গতকাল শনিবার ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই আয়োজনে অংশ নিয়েছেন অভিনেতা অভিনেত্রী সেলিব্রেটিসহ সৌন্দর্যপ্রেমিরা। আয়োজনের মুল আকর্ষণ ছিল বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি হ্যাফ ম্যান। ব্রাজিলিয়ান এই মেকআপ আর্টিস্ট আধুনিক ও বৈচিত্র্যময় মেকআপ কৌশল দিয়ে বিশ্বজুড়ে মেকআপ প্রেমিকদের কাছে দারুন জনপ্রিয়তা পেয়েছেন। যারা মেকআপ করতে ভালোবাসেন কিংবা মেকআপ আর্টিস্ট হিসেবে ক্যারিয়ারকে বিশেষ উচ্চতায় নিয়ে যেতে চান তাদের জন্য এই আয়োজনটি ছিল বেশ গুরুত্বপূর্ন।

শনিবার এই আয়োজনে বেশ উৎসবমুখর। অংশকারীদের উৎসাহ উদ্দীপনায় ভরপুর ছিল। সবাই বলেছে যে, এই উৎসবটি তাদের আগামীর পথচলায় অনুপ্রেরণা হয়ে থাকবে। ঢাকায় প্রথমবারের মতো ব্লেইজ ও স্কিন মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর ছিল আমেরিকান কসমেটিক্স ব্র্যান্ড ব্লেইজ ও স্কিন। পাশাপাশি স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল এবং নিওর পৃষ্ঠপোষকতা করছে। মেকআপ ফেস্টিভ্যাল পাশাপাশি ব্লেইজ ও স্কিনের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন ছিল উপস্থিত দর্শকের আগ্রহের শীর্ষে। একইসঙ্গে ছিল নিওর এবং সিওডিলের প্রোডাক্টও শোষা পেয়েছিল প্যাভিলিয়নে। অংশগ্রহণকারীরা বলেছেন, বাংলাদেশে আন্তর্জাতিক মানের এইসব পণ্যের প্রাপ্তিযোগ্য ও সহজলভ্য হওয়ায় এখন মান সম্পূর্ন কসমেটিক্স স্কিন কেয়ার পণ্য বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। সংশ্লিষ্টরা জানান ব্লেইজ ও স্কিন একটা ইউএসের ব্র্যান্ড। এই ব্র্যান্ডের স্কিন কেয়ার ও বডি কেয়ার প্রোডাক্ট রয়েছে। ফেস স্ক্র্যাপ, বডিস ক্রিস্টা, বডি জেলি, বডি লোশন, শাওয়ার জেল, ফেস ক্রিম, ফেস মাস্কসহ নানা রকম প্রোডাক্ট নিয়ে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে ব্লেইজ ও স্কিন।

গতকাল আয়োজনের শুরুতেই কেনেডি হ্যাফ ম্যান সবাইকে ধন্যবাদ জানিয়ে তার মেকআপ এর কৌশল শিখানো শুরু করেন এবং তিনি উপস্থিত অংশগ্রহণকারীদের সামনে মেকআপ নিয়ে তার মেকআপ এর বিষয়ে তার কর্মশালা পরিচালনা করেন। কর্মশালায় অংশ নেয়া বাংলাদেশের অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিম বলেন, এখানে মেকআপ নিয়ে অনেক ধরনের কথা হয়েছে। অনেক নতুন কিছু জানতে পেরেছি। আমার ব্র্যান্ড হারলেন এর আমন্ত্রণে আমি এখানে অংশ নিয়েছি। আমার খুবই ভালো লেগেছে।

আরেক অভিনেত্রী নুসরাত ফারিয়া তিনি বেশ উৎচ্ছ্বসিত এই আয়োজন দেখে। তিনি বলেন, আমি এখানে অংশ নিয়েছি ব্লেইজ ও স্কিনের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে। আমি মনে করি এমনিভাবে কর্মশালার আয়োজনে আমাদের দেশের মেকআপের ধারণা ও স্কিল আরো সমৃদ্ধ হবে।

বাংলাদেশের মেকআপ আর্টিস্ট সাহিদা আহসান বলেন, এই মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালে কেনেডি হফম্যান প্রেজেন্ট করেছেন আধুনিক সব মেকআপের ট্রেন্ড এবং ট্রিকস। দেশীয় মেকআপ আর্টিস্টদের সর্বশেষ আন্তর্জাতিক মান, কৌশল ও বিউটি ট্রেন্ড সম্পর্কে নতুন ধারণা দিয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com