শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরায় টিসিবি পণ্য সংরক্ষণাগার উদ্বোধন!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা :- ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) গতকাল উত্তরা ৮ নং সেক্টর এলাকায় অস্থায়ী পণ্য সংরক্ষণাগার উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্য মন্ত্রনালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।

এসময় আরো উপস্থিত ছিলেন টিসিবি -র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আরিফ হাসান পিএসসি। সারাদেশ ব্যাপী এক কোটি ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে দ্বিতীয় পর্বের টি সি বি পণ্য বিক্রয় কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি (এমপি)।

টিসিবি আঞ্চলিক কার্যালয় ঢাকা, বানিজ্য মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত ডিএনসিসি ১নং ওয়ার্ড, উত্তরা ৮ নং সেক্টর এলাকায় অস্থায়ী পণ্য সংরক্ষণাগার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি বলেন, এ সরকার জনগণের সরকার,সারা দেশে কয়েক কোটি মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তারা খাদ্য সহায়তা দিয়ে আসছেন।

এছাড়াও পবিত্র রমজান মাস উপলক্ষে ফ্যামিলি কার্ডের মাধ্যমে তারা এক কোটি নিম্ন আয়ের পরিবারকে কম মূল্যে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন,তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং এই সরকারের আমলে একটি মানুষ ও না খেয়ে থাকবে না।গতকাল সকালে এইচ আর খান এন্টারপ্রাইজ -এর স্বত্বাধিকারী বেবী আক্তারের সহযোগিতায় উত্তরায় অস্থায়ী টিসিবি পণ্য সংরক্ষণাগার উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উত্তরা ১ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ আফছার উদ্দিন খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com