সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

নিষিদ্ধ হওয়ার পথে ধোনি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পঠিত

আইপিএলের চলতি আসরে চেন্নাই সুপার কিংসকে যথারীতি নেতৃত্ব দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। গত আসরে তিনি দায়িত্ব ছাড়লে জাদেজাকে অধিনায়ক করে চেন্নাই। কিন্তু তার অধীনে চরম বাজে পারফরম্যান্স করে দলটি। জাদেজা অধিনায়কত্ব ছাড়লে পুনরায় ধোনির ওপরই আস্থা রাখে ফ্র্যাঞ্চাইজিটি।

এরপর ধোনির নেতৃত্বে চলতি আইপিএলে পাঁচ ম্যাচের তিনটিতে জিতে পয়েন্ট তালিকার তিনে আছে চেন্নাই। দল হিসেবে খুব খারাপ না করলেও এখন নিষিদ্ধ হওয়ার শঙ্কায় রয়েছেন ধোনি!

চলমান আইপিএলে খেলা সবগুলোই ম্যাচেই বেশ ভুগেছে চেন্নাই সুপার কিংসের পেসাররা। যার ফলে অতিরিক্ত রান দেওয়ার পাশাপাশি সময়ও নষ্ট হয়েছে। যা কমাতে না পারলে আর্থিক জরিমানার সঙ্গে ম্যাচ থেকেও নিষিদ্ধ হতে পারেন ধোনি, এমন শঙ্কা প্রকাশ করেছেন ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ।

ভারতের সাবেক এই ক্রিকেটার বলেন, ‘ধোনিকে দেখে আমার কাছে খুশি মনে হচ্ছে না। ওর দলের বোলাররা নো-ওয়াইড দেওয়া কমাতে পারছে না। অতিরিক্ত রান দেওয়ার কারণে প্রতি ম্যাচেই ২ থেকে ৩ ওভার বেশি বোলিং করতে হচ্ছে। একটা পর্যায়ে গিয়ে এমন যেন না হয় যে এ কারণে ধোনিকে নিষিদ্ধ করা হয়েছে’

চলতি আইপিএলে পুরো ফিট নন ধোনিও। হাঁটুর চোট বেশ ভোগাচ্ছে এই উইকেটরক্ষককে। একাধিক ম্যাচে কিপিংয়ের সময় তাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতে দেখা গেছে। ৪২ বছর বয়সী কারো পক্ষে এ ধরনের চোট থেকে দ্রুত সেরে ওঠা যে কঠিন সেটি জানেন শেবাগও।

তিনি বলেন, ‘ওর চোটের যে অবস্থা, মনে হচ্ছে সামনে বেছে বেছে কিংবা অল্প কিছু ম্যাচ খেলবে। সে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বোলাররা নো-ওয়াইড দিতেই থাকলে ওকে হয়তো বিশ্রাম নেয়ার কথা ভাবতে হবে।’ সূত্র : হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com