শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে ভোট স্থগিতের হুঁশিয়ারি সিইসির

  • আপডেট টাইম : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে সঙ্গে সঙ্গে ভোটগ্রহণ স্থগিতের হুঁশিয়ারি দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

বুধবার (১০ মে) সকালে জেলা শহরের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।

কাজী হাবিবুল আউয়াল বলেন, নির্বাচন সুষ্ঠু না হলে সঙ্গে সঙ্গে স্থগিত করে দেয়া হবে। নির্বাচনী মাঠে কারো এজেন্টকে বাধা দিলে প্রার্থিতা বাতিল করা হবে।

তিনি বলেন, বিদেশিরা বাংলাদেশের নির্বাচন নিয়ে যখন কথা বলে, তখন তাদের মুখ বন্ধ রাখা যায় না। যে কারণে গাজীপুর সিটি নির্বাচনটি বড় চ্যালেঞ্জ। এ সময় মেয়র-কাউন্সিলররা ভোটের মাঠে কালোটাকার ব্যবহার বন্ধসহ সুষ্ঠু নির্বাচনী পরিবেশ রক্ষার দাবি জানান।

এর আগে নগরীর শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রধান নির্বাচন কমিশনার। এ সময় সিটির ৫৭ ওয়ার্ডেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে সহনশীল আচরণ, নির্বাচনী আইন মেনে চলার আহ্বান জানান নির্বাচন সংশ্লিষ্টরা।

নির্বাচন উৎসবমুখর করতে সবার সহযোগিতা কামনা করে প্রধান নির্বাচন কমিশনার বলেন, ভোট নিয়ে বহির্বিশ্বের সমালোচনা বন্ধ করতে এই সিটির ভোট গুরুত্বপূর্ণ। ইভিএমে ২৫ মে-র ভোটগ্রহণের সময় সিটির ৪৮০ কেন্দ্রেই সিসি ক্যামেরা ব্যবহার করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com