বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

জনগণের আস্থা-বিশ্বাস বজায় রাখতে কাজ করুন: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৬০ বার পঠিত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, একমাত্র আওয়ামী লীগই বাংলাদেশের কল্যাণের কথা চিন্ত করে। তাই তৃণমূল থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে আরো শক্তিশালী করুন। জনগণের আস্থা ও বিশ্বাস বজায় রাখতে কাজ করুন।
বুধবার গণভবনে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতাদের দেওয়া ফুলেল শুভেচ্ছার জবাবে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ দেশের জনগণের মধ্য দিয়ে গড়ে উঠেছে। আওয়ামী লীগের হাত ধরেই দেশের প্রতিটি অর্জন এসেছে। আওয়ামী লীগ জনগণের জন্যই কাজ করবে। এটাই আমাদের একমাত্র অঙ্গীকার।

তিনি আরো বলেন, বাকি দলগুলো লুটেরা, তারা কখনোই জনগণের কল্যাণে কাজ করে না। সন্ত্রাসী, খুনি ও যুদ্ধাপরাধীদের দলগুলো যেন জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগই দেশে স্বচ্ছ ব্যালট বাক্স প্রবর্তন ও ছবিযুক্ত ভোটার তালিকা প্রস্তুত করার মাধ্যমে ভোটের অধিকার নিশ্চিত করে মানুষের আস্থা অর্জন করেছে। আর বিএনপি-জামায়াত জোট নির্বাচনে কারচুপির লক্ষ্যে ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার তৈরি করেছিল।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ২০০৯ সাল থেকে এত দীর্ঘ সময় ক্ষমতায় থেকে জনগণের আস্থা ধরে রাখা প্রায় অবম্ভব একটি ব্যাপার। তবে আওয়ামী লীগ জনগণের আস্থা, বিশ্বাস ও জনপ্রিয়তা সফলভাবেই ধরে রেখেছে। এ বিশ্বাস ও আস্থাই আমাদের একমাত্র শক্তি। আগামীতেও মানুষের আস্থা ও বিশ্বাস ধরে রাখতে হবে।

সরকার প্রধান বলেন, আওয়ামী লীগ দেশের প্রত্যন্ত গ্রামবাসীকে প্রায় সব নাগরিক সুযোগ-সুবিধা পৌঁছে দিয়েছে। আওয়ামী লীগ যেকোনো দুর্যোগে সবসময় মানুষের পাশে দাঁড়িয়েছে। এভাবেই মানুষ আমাদের প্রতি বিশ্বাস ও আস্থা রেখেছে।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে। এ অবস্থান ধরে রাখতে আমাদের আরো এগিয়ে যেতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com