শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ব্যাকপেইন নিয়েই অনুশীলনে তামিম

  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৬৪ বার পঠিত

আগামী ১৪ জুন মিরপুর টেস্টে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। আসন্ন সিরিজের স্কোয়াডে সুযোগ পেয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবালও। তবে ম্যাচ শুরুর আগমুহূর্তে পুরোনো ব্যথা ফিরে এসেছে তামিমের শরীরে। অবশ্য দু’দিন অনুশীলনে দেখা না গেলেও রোববার আবারো ইনডোরে অনুশীলন শুরু করেছেন এ বাঁহাতি ব্যাটার।

রোববার সকাল ১০ টা থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে শুরু হয়েছে টাইগারদের অনুশীলন। এ সময় ইনডোরের এক নম্বর নেটে মিনিট দশেক ব্যাটিংয়ের পর ধীরে ধীরে বোলিং প্রান্তে ফিরে আসেন তামিম। সেখানে দাঁড়ানো সহকারী কোচ নিক পোথাসের সঙ্গে কথা বলতে গিয়ে এক পর্যায়ে কোমরে হাত দিয়ে বসে পড়েন তিনি।

এদিন গণমাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘অনুশীলন না করলে ব্যাথা কোন পর্যায়ে বোঝা যাবে না। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। তাকে ফিজিও-কোচরা দেখছেন।’

অনুশীলনের ওয়ার্ম-আপের পর তামিম ইনডোরে এসে থ্রোয়ারদের বিপক্ষে ব্যাটিং করেন। অল্প কিছুক্ষণ ব্যাটিংয়ের পর বিশ্রাম নিয়ে আবার নেট বোলারদের বিপক্ষে ব্যাটিং করেন মিনিট পাঁচেক।

ইনডোরে হালকা মেজাজে ব্যাটিং অনুশীলন সারছেন তামিম। মাঝে মধ্যেই কোমরে হাত দিতে দেখা যাচ্ছে তাকে। আর ব্যাকফুটে গিয়ে কোনো শট খেলতে গেলেই অস্বস্তি দেখা যাচ্ছে তামিমের মধ্যে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com