মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

তামিমের অবসর নিয়ে কী বললেন পূজা চেরি

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৫৫ বার পঠিত

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

চোখের জলে তামিমের বিদায় নেয়ার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরিও প্রতিক্রিয়া জানিয়েছেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘বাংলাদেশের সর্বকালের সেরা ড্যাশিং ওপেনার নিঃসন্দেহে তামিম ইকবাল ভাই! বিশ্বকাপের আগমুহূর্তে তামিম ভাইয়ের এমন বিদায় সত্যি মেনে নেয়া কঠিন। এই মুহূর্তে তামিম ইকবাল ভাইয়ের বিদায় বাংলাদেশ ক্রিকেটের জন্য দুঃসংবাদ।’

নায়িকা আরও লেখেন, ‘একজন তামিম ইকবাল, বাংলাদেশ ক্রিকেটের গর্ব। যতদিন ক্রিকেট থাকবে ততদিন ক্রিকেটপাগল বাঙালি আপনাকে মনে রাখবে। ভালো থাকবেন প্রিয় তামিম ইকবাল ভাই।’

এর আগে বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। তার এই আকস্মিক সিদ্ধান্তে হতবাক ক্রিকেটভক্তরা।

প্রসঙ্গত, আকস্মিক বিদায়ের মধ্য দিয়ে শেষ হলো বাংলাদেশ ক্রিকেটে তামিমের ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের পথচলা।

বাংলাদেশ ক্রিকেটে সেরাদের একজন তামিম ইকবাল। ওপেনিংয়ে ছিলেন আস্থা ও নির্ভরতা। টেস্ট, ওয়ানডে কিংবা টি-টোয়েন্টিতে অসংখ্য জয়ে রেখেছেন অবদান। অধিনায়ক হিসেবেও ছিলেন বেশ সফল। তার অধীন ৩৭ ওয়ানডের ২১টিতে জয় পেয়েছে বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com