মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

নারায়ণগঞ্জে সালিস চলাকালে যুবক খুন, গ্রেফতার ৩

  • আপডেট টাইম : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৪৯ বার পঠিত

নারায়ণগঞ্জের বন্দরে সালিস চলাকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাজিব নামে এক যুবক হত্যার ঘটনায় শুক্রবার মামলা হয়েছে। এরপর তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতে রাজিবকে হত্যা করেন আসামিরা।

নিহত রাজিবের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে রাতুল, সনেটসহ ১১ জনের নাম উল্লেখ করে দুপুরে বন্দর থানায় মামলাটি করেন। গ্রেফতারকৃতরা হলেন- কানু, শিমুল ও সৌরভ। তারা সবাই বন্দরের নবীগঞ্জ কাইতাখালী রূপনগর এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, বন্দরের নবীগঞ্জ কাইতাখালী এলাকার তারা মিয়ার ছেলে রাজিব ও নবীগঞ্জ কদমতলী রূপনগর এলাকার কালাম মিয়ার ছেলে রাতুল একই গ্রুপের সদস্য হিসেবে এলাকায় চুরি, ছিনতাই ও মাদক ব্যবসা করতেন। একটি অটোরিকশা চুরির ঘটনা নিয়ে সম্প্রতি রাজিবের সঙ্গে রাতুলের বিরোধ সৃষ্টি হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দরের নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার নবাংকুর ক্রীড়া ও সমাজকল্যাণ সংসদে এ নিয়ে সালিস বৈঠক বসে। সালিস চলাকালে রাতুলসহ কয়েকজন রাজিবকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে রাজিবকে উদ্ধার করে বন্দর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com