বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শরীয়তপুরে মার্কেটের অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৬৯ বার পঠিত

শরীয়তপুরের গোসাইরহাটে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (১৬ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার হাসমত আলী খান সুপার মার্কেটে আগুন লাগে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাসমত আলী খান সুপার মার্কেটের প্রায় ৩০টি দোকানে আগুন লাগার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। একটি তুলার দোকান থেকে আগুন লেগেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

গোসাইরহাট বাজারের রিশাদ স্টোরের মালিক ইউনুছ ঢালী বলেন, হাসমত আলী খান মার্কেটে আগুন লাগার পরে আমরা অন্যান্য দোকানদার ও ফায়ার সার্ভিসসহ প্রশাসনের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেছি। ফার্নিচার, কাপড় ও হার্ডওয়্যারসহ প্রায় ৩০টি দোকান পুড়ে গেছে। তুলার দোকান থেকে আগুন লেগেছে বলে ধারণা করছেন অনেকেই। মার্কেটের মালিক রাজনীতির সঙ্গে জড়িত নন।

শরীয়তপুর ফায়ার সার্ভিস কর্মী সৈয়দ ফরহাদ বলেন, গোসাইরহাটের দুটি ইউনিটসহ শরীয়তপুর, নড়িয়া ও ডামুড্যার একটি করে মোট পাঁচটি ইউনিট কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়েছে।

গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম শিকদার বলেন, কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা সম্ভব নয়। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের দুই কর্মীসহ ৩জন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com