রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এশিয়ান স্কুল দাবায় বাংলাদেশের খুশবুর স্বর্ণপদক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৪৬ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ এশিয়ান স্কুল দাবা চ্যাম্পিয়নশিপে কিছুটা অসুস্থতা নিয়ে খেলছিলেন ওয়ারসিয়া খুশবু। শেষ পর্যন্ত সাফল্য ধরা দিয়েছে তাতে। স্ট্যান্ডার্ড দাবায় বালিকা অনূর্ধ্ব-১১ গ্রুপে খুশবু স্বর্ণ পদক অর্জন করেছেন।

উজবেকস্তানে বুধবার স্ট্যান্ডার্ড দাবা খেলার ৯ম রাউন্ডে ৯ খেলায় সাত পয়েন্ট অর্জন করে কাজাখস্তানের এবিলেকিযি বিবিসারার সঙ্গে টাই করে টাইব্রেকিং পদ্ধতিতে প্রথম হয়েছেন খুশবু।

বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ারসিয়া খুশবু ৯ খেলায় ৭ পয়েন্ট পেয়ে কাজাখস্তানের আবিলাইকজি বিবিসারার সঙ্গে টাই করে টাইব্রেকিং পদ্ধতিতে চ্যাম্পিয়ন হয়ে স্বর্ণপদক পান। গতকাল নবম বা শেষ রাউন্ডের খেলায় মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ারসিয়া খুশবু উজবেকিস্তানের জিকমাতখোনোভা মোখিনুরের সঙ্গে ড্র করেন।

এ ইভেন্টে ভারত, কাজাকস্তান, রাশিয়া, উজবেকস্তান, কিরগিজস্তান, মঙ্গোলিয়া, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, শ্রীলঙ্কা ও উজবেকিস্তানের ২২ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ারসিয়া খুশবু স্বর্ণ, কাজাখস্তানের আবিলাইকজি বিবিসারা রৌপ্য এবং কিরগিজিস্তানের তুরসুনালিয়েভা নুরিলিনা ব্রোঞ্জপদক পান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com