বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঝিনাইদহে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

  • আপডেট টাইম : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ঝিনাইদহের মহেশপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার বিকেল চারটার দিকে আলামপুর স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আবু হানিফ উপজেলার আলামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মহেশপুর থানার এসআই আসাদুর রহমান জানান, বিকেলে কৃষক ও ব্যবসায়ী দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলার বিরতির পর কৃষক টিমের একজন নতুন খেলোয়াড় মাঠে নামাতে গেলে প্রতিপক্ষ ব্যবসায়ী দলের খেলোয়াড়রা বাধা দেন। একে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়াড় ও সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে প্রতিপক্ষ ব্যবসায়ী দল ও তাদের সমর্থকদের হামলায় কৃষক দলের খেলোয়াড় আবু হানিফ এবং সমর্থক মতিয়ার ও রাসেলসহ চারজন মারাত্মকভাবে আহত হন।

পরে খবর পেয়ে স্থানীয় ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে আহত আবু হানিফ বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাকি আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইন উদ্দিন জানান, আহতদের মধ্যে তিনজনই শঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com