শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাতে নিখোঁজ, সকালে ডোবায় মিললো লাশ

  • আপডেট টাইম : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৫৩ বার পঠিত

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির সামনের ডোবা থেকে তানজিমুল আলম তমাল (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।সোমবার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বোতলাগাড়ী ইউপির প্রামাণিক পাড়ায় ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।
তানজিমুল আলম তমাল ওই এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলম বাবুলের ছেলে। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর হিসেবে খণ্ডকালীন কাজ করার পাশাপাশি একজন শৌখিন ফটোগ্রাফার ছিলেন। তার বিবাহিত জীবনে এক মেয়ে সন্তান রয়েছে।

তানজিমুল আলমের বাবা জাহাঙ্গীর আলম ডেইলি বাংলাদেশকে বলেন, গতকাল রোববার রাত ৮ টার দিকে তানজিমুল বাসা থেকে বের হয়। বাসায় না ফেরায় তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও ফোন রিসিভ করছিল না। পরে রাত থেকেই তাকে বিভিন্ন জায়গায় খোঁজ করা হচ্ছিল। এরপর পরদিন আজ সকালে বাড়ির সামনের ডোবায় লাশ ভাসতে দেখে তাকে শনাক্ত করা হয়। আমার ছেলেকে কেউ হত্যা করে লাশ এখানে ফেলে রেখে গেছে।

সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম ডেইলি বাংলাদেশকে বলেন, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com