মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

একমাত্র প্রধানমন্ত্রীই গরীবের কথা ভাবেন : এমপি শাওন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

ভোলা-৩ আসন সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করেন। তলাবিহীন ঝুড়ির দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা নিন্ম আয়ের মানুষের জন্য সামাজিক নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পসহ নানান সুবিধা দিয়ে নিন্ম আয়ের মানুষের অভাব দূর করেছেন। মানুষের এখন ভাতের অভাব নেই। পদ্মাসেতু, মেট্রোরেলসহ বাংলাদেশের যত উন্নয়ন শেখ হাসিনার নেতৃত্বেই হয়েছে। দেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে এগিয়ে চলছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোলার লালমোহনের সজিব ওয়াজেদ ডিজিটার পার্কে লালমোহন উপজেলা প্রশাসন এর আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

May be an image of one or more people, lighting and crowd

নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভেবে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষকে সহযোগীতা করেছেন। বিএনপির শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন ছিলো সন্ত্রাসীদের দখলে আর আওয়ামী লীগের শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা উন্নয়ন ও শান্তির দখলে রয়েছে। এছাড়াও দেশের উন্নয়নে আবারও সকলকে এক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আরিফুজ্জমান, পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com