বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শেখ হাসিনা প্রতিটি গ্রামকে আদর্শ ও ডিজিটাল করেছেন: আইসিটি প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পঠিত

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলতেন শুধু ঢাকার উন্নয়ন হলেই হবে না। বাংলাদেশের হাজার হাজার গ্রামের উন্নয়ন হলেই বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হবে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামকে আদর্শ ও ডিজিটাল গ্রামে পরিণত করেছেন।

শনিবার নাটোরের সিংড়ায উপজেলার চামারি ইউনিয়নের সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন তিনি।

জুনাইদ আহমেদ পলক বলেন, ছেলে-মেয়েদের নামে জমি লিখে দেওয়ার পর অনেক সময় তারা বাবা মায়ের খোঁজ নেয় না। কিন্তু শেখ হাসিনা তাদের কথা ভুলে যাননি। তিনি সবার খোঁজ রাখেন। সিংড়ার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২ হাজার ৪০০ গৃহহীন পরিবারকে পাকা ঘর নির্মাণ করে দিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, আজ যারা ঢাকায় আন্দোলনের নামে নাশকতা করে, অগ্নিসন্ত্রাস করে সেই বিএনপি ১৯৭৯ সালে ভোট কারচুপি করে ক্ষমতায় গিয়েছিল। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান নিজেই নিজেকে রাষ্ট্রপতি ঘোষণা করে জোর করে ক্ষমতা দখল করেছিল।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, এক সময় যে মহল্লা-গ্রামের মানুষ নৌকায় ভোট দিয়েছে সেই এলাকায় বিদ্যুতের লাইন দেয়নি বিএনপি-জাতীয় পার্টি।

এ সময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক মোমিন মণ্ডল, চামারি ইউনিয়ন আওয়ামী সভাপতি লীগের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন মোল্লা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com