মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

ম্যাক্সওয়েলকে নিয়ে দুঃসংবাদ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জয়ের লক্ষ্যে ভারতে পা রেখেছে অস্ট্রেলিয়া। কিন্তু আসরে অজিদের যাত্রাটা সুখকর হয়নি। তবে ঘুরে দাঁড়িয়ে এখন পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন। এরপরই দলটির শেষ চার এখনো নিশ্চিত নয়।

অজিদের হাতে রয়েছে তিনটি ম্যাচ। যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে আগামী শনিবার (৪ নভেম্বর) বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে তারা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুঃসংবাদ পেয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে গেছেন আগের ম্যাচে বিশ্বকাপ রেকর্ড গড়ে দ্রুততম সেঞ্চুরি করা ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল। তবে তিনি অনুশীলনে গিয়ে ইনজুরিতে পড়েছেন, এমন নয়। গল্ফ কার্টের পেছনের দিকে পড়ে চোট পেয়েছেন এ ক্রিকেটার। তার ছিটকে যাওয়ার বিষয়টি আইসিসি নিজেদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে।

জানা গেছে, সোমবার (৩০ অক্টোবর) বিকেলে গল্ফ কার্টের পিছনের দিকে বসেছিলেন ম্যাক্সওয়েল। নামার সময় পড়ে যান এ অজি অলরাউন্ডার। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। মাথার পেছনের দিকে ছোট ক্ষত তৈরি হওয়ায় অস্ট্রেলিয়া দলের নিয়মানুসারে পরের ম্যাচে খেলতে পারবেন না ম্যাক্সওয়েল।

এই নিয়ে গত ১২ মাসে মাঠের বাইরের কোনো ঘটনায় দ্বিতীয় বার আঘাত পেলেন এ তারকা অলরাউন্ডার। ২০২২ সালের নভেম্বরে একটি পার্টিতে গিয়ে পড়ে গিয়ে তার পা ভেঙে গিয়েছিল। চোট সেরে বিশ্বকাপের কিছু দিন আগে মাঠে ফিরেন তিনি।

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন ম্যাক্সওয়েল। অফ স্পিন বোলিংয়ের পাশাপাশি আগ্রাসী মেজাজে ব্যাটিং করতেও দেখা গেছে তাকে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ৪০ বলে সেঞ্চুরি করে বিশ্বকাপের ইতিহাসে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়েছেন।

এখন পর্যন্ত ৬ ম্যাচে ১৪৮.৪৮ স্ট্রাইক রেটে তার ব্যাট থেকে এসেছে ১৯৬ রান। পাশাপাশি বল হাতে নিয়েছেন ৪ উইকেট। স্বভাবতই ইংলিশদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে ম্যাক্সওয়েলের অনুপস্থিতি অস্ট্রেলিয়া শিবিরের কাছে বড় ধাক্কা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com